১৪ বার ছুরিকাঘাত, জীবন্ত কবর; তারপরেও বেঁচে রইল 'বিস্ময় শিশু'!

২০ সেন্টিমিটার গভীর গর্ত। তার মধ্যে মুখ উল্টে পড়ে রয়েছে। রক্তাক্ত শরীর। গায়ে একের পর এক ছুরির আঘাতের চিহ্ন। তবে, তখনও প্রাণটা রয়েছে। গোঙানির একটা ক্ষীণ আওয়াজ তখনও শোনা যাচ্ছে। ১৪ বার ছুরির আঘাত, জীবন্ত কবর, সব সহ্য করেও বেঁচে রইল এক 'বিস্ময় শিশু'।

Updated By: May 25, 2016, 10:11 PM IST
১৪ বার ছুরিকাঘাত, জীবন্ত কবর; তারপরেও বেঁচে রইল 'বিস্ময় শিশু'!

ওয়েব ডেস্ক : ২০ সেন্টিমিটার গভীর গর্ত। তার মধ্যে মুখ উল্টে পড়ে রয়েছে। রক্তাক্ত শরীর। গায়ে একের পর এক ছুরির আঘাতের চিহ্ন। তবে, তখনও প্রাণটা রয়েছে। গোঙানির একটা ক্ষীণ আওয়াজ তখনও শোনা যাচ্ছে। ১৪ বার ছুরির আঘাত, জীবন্ত কবর, সব সহ্য করেও বেঁচে রইল এক 'বিস্ময় শিশু'।

ঘটনাটি গ্রামীণ থাইল্যান্ডের খন কায়েন প্রদেশের। মাটির নীচ থেকে গোঙানির আওয়াজ শুনে স্থানীয় এক গো-পালক ভেবেছিলেন বোধহয় কোনও পোষ্যকে কবর দেওয়া হয়েছে। কিন্তু, ঘটনাস্থলের কাছাকাছি একটু এগোতেই চমকে ওঠেন তিনি। দেখেন গর্ত থেকে উঁকি মারছে ছোট ছোট দুটো পা। এরপরই শুরু হয় খোড়াখুঁড়ি। উদ্ধার করা হয় প্রায় অর্ধমৃত ওই শিশুকে। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠে শিশুটি।

পরিসংখ্যান বলছে, রক্ষণশীল এই দেশে বিবাহের পূর্বে যৌনমিলন নিষিদ্ধ। কিন্তু,  দক্ষিণ-পূর্ব এশিয়ায় এই দেশেই কৈশোরে গর্ভধারণের হার সবচেয়ে বেশি। আর তাই থাইল্যান্ডে গর্ভপাত নিষিদ্ধ হলেও আকছার গর্ভপাতের ঘটনা ঘটে।

.