Shocking Video: রাজস্থানের ডাকু নয়, শরীর না দেওয়ায় নাক কেটে নিল বর্বররা...

Pakistan Crime: একাধিক জনের সঙ্গে সম্পর্কে লিপ্ত হতে হবে। মানতে রাজি না হওয়ায় তরুণীর নাক কেটে দিল অভিযুক্তরা।

Updated By: Jul 10, 2024, 06:31 PM IST
Shocking Video: রাজস্থানের ডাকু নয়, শরীর না দেওয়ায় নাক কেটে নিল বর্বররা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জটায়ুকে চমকে দেওয়া ফেলুদার সেই বিখ্যাত 'ইনফো' আজ ঘোর বাস্তব হয়ে খবরের শিরোনামে। রাজস্থানে ডাকাতরা কীভাবে শাস্তি দেয়? এবিষয়ে জটায়ুকে অবহিত করতে হাতের ভঙ্গিতে নিজের নাক কেটে দেখিয়েছিলেন ফেলুদা। এবার রাজস্থানের সেই ঘটনা পাকিস্তানে। 

একাধিক জনের সঙ্গে সম্পর্কে লিপ্ত হতে হবে। মানতে রাজি না হওয়ায় তরুণীর নাক কেটে দিল অভিযুক্তরা। ঘটনাটি ঘটে পাকিস্তানের ডেরা গাজি খান এলাকায়। জানা গিয়েছে, ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ঘটনাটি ৮ মাস আগের। ইতোমধ্যেই গত রবিবার, পুলিস ৪ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, নির্যাতিতার পা দড়ি দিয়ে বাঁধা। প্রাণের জন্য সে কাকুতি মিনতি করছে। তা সত্ত্বেও তারা এই ভয়ংকর অত্যাচার করতে পিছপা হয়নি। নির্মমভাবে তাঁর নাক কেটে দিয়েছে। তারপরেই অঝোরে রক্তপাত।

জানা গিয়েছে, জাফর লশাইরি নামে এক ব্যক্তির সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে হবে ওই নির্যাতিতাকে। প্রস্তাবে রাজি না হওয়ায় নির্যাতিতা মহিলাকে অভিযুক্তরা অপহরণ করে। তাঁকে নিয়ে গিয়ে হিংস্রভাবে অত্যাচার করে। তারপরে তাঁকে গণধর্ষণ করা হয়। চার জনের মধ্যে এক অভিযুক্ত পুরো ঘটনাটি  রেকর্ড করে। 

ভয়ংকর ঘটনাটির ভিডিয়ো প্রকাশ হওয়ার পরই পাকিস্তানের  মানবাধিকার জাতীয় কমিশন পুলিসের কাছ থেকে বিস্তারিত রিপোর্ট তলব করে। পুলিসকে অভিযুক্তদের গ্রেফতারের নির্দেশ দেয়। নির্যাতিতার বোন সাহারান বিবি পুলিসের কাছে অভিযোগ দায়ের করে। তারই ভিত্তিতে পুলিস সন্দেহভাজনদের গ্রেফতার করে। ইতোমধ্যে পুলিস তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছে।

আরও পড়ুন:Bangladesh: একী কাণ্ড! ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী...

ডিপিও ডিজি খান বলেছেন, 'এই অমানবিক কাজের সঙ্গে জড়িত সন্দেহভাজনদের আটক করা হয়েছে। তাদের এই নির্মম কাণ্ডের জন্য কঠিন শাস্তি দেওয়া হবে।' তিনি আরও জানিয়েছেন, তদন্ত চলছে। নির্যাতিতাকে ন্যায়বিচার দেওয়ার জন্য সমস্ত আইনি পদক্ষেপ নেওয়া হবে।

অন্যদিকে, গত মঙ্গলবার পাকিস্তানে উত্তর-পশ্চিম খাইবার পাখতুনখাওয়া প্রদেশে একজন পুলিস কর্মকর্তা এবং দুজন শিশুকে নির্মমভাবে খুন করা হয়। পুলিস জানিয়েছে, তাদের গাড়িকে লক্ষ্য করে বন্দুকবাজরা গুলি চালায়। ঘটনাস্থলেই তাঁরা মারা যায়। গাড়িতে আরও দুইজন মহিলা ছিলেন। তারা এই আক্রমণ থেকে বেঁচে যায়।

জানা যায়, ঘটনায় ৮-১২ বছর বয়সী শিশুরা নিহত হয়। নিহত ওই পুলিস অফিসার চিকিৎসার জন্য পরিবারকে নিয়ে পেশোয়ার যাচ্ছিলেন। কুররাম টোল প্লাজার কাছে বন্দুকবাজরা বাইকে করে আসে। এবং চলন্ত গাড়িকে লক্ষ্য করে গুলি চালায়। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.