Netflix-e নতুন সিরিজ আনছেন প্রিন্স হ্যারি-মেগান! থাকছে নয়া চমক

বুধবার এই প্রজেক্টের ঘোষণা করেছে প্রযোজনা সংস্থা। 

Updated By: Jul 16, 2021, 12:51 PM IST
Netflix-e নতুন সিরিজ আনছেন প্রিন্স হ্যারি-মেগান! থাকছে নয়া চমক

নিজস্ব প্রতিবেদন: জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে (Netflix) নিজেদের দ্বিতীয় প্রজেক্ট নিয়ে আসছেন ব্রিটিশ রাজপুত্র হ্যারি এবং স্ত্রী মেগান মার্কেল (Meghan Markle and Prince Harry)। এই অ্যানিমেটেড সিরিজে থাকবে কিছু চমকও। বুধবার এই প্রজেক্টের ঘোষণা করেছে প্রযোজনা সংস্থা। 

Archewell Production-এর তরফে বলা হয়েছে ১২ বছরের একটি কিশোরীর জীবনের অ্যাডভেঞ্চারের একটি চমকপ্রদ গল্প তুলে ধরা হবে ছবিটিতে৷ নেটফ্লিক্সে এটি স্ট্রিমিং করা হবে। পরিবার ভিত্তিক এই অ্যানিমেটেড ছবিটির গল্প মেগানের মস্তিষ্ক প্রসূত৷ 

আরও পড়ুন, অন্ত্রে সমস্যা নিয়ে সাও পাওলোর হাসপাতালে ভর্তি Bolsonaro

ইতিহাসের বেশ কয়েকটি চরিত্রের ঝলকও দেখা যেতে পারে। এই ছবির এক্সিকিউটিভ প্রডিউসার হ্যারি-পত্নী মেগান নিজেই। পরিচালক ডেভিড ফার্নিস, যিনি রকেট ম্যান, শার্লক হোমসের মতো ছবির প্রডিউসার ছিলেন। 

সম্প্রতি নেটফ্লিক্সের জন্য এই ছবিত তৈরি করার জন্য একটি চুক্তিতে স্বাক্ষর করেছেন ব্রিটিশ রাজপরিবারের রাজপুত্র ও রাজবধূ। এছাড়াও Spotify এর জন্যও পডকাস্ট তৈরি করছেন। নেটফ্লিক্সের সঙ্গে প্রথম প্রজেক্টটি  গেমসে কেন্দ্র করে ছিল।

মেগান মর্কেল বলেন, "প্রতিটি সিনেমার মতোই এ ছবি মুখ্য চরিত্র পার্ল, জীবনে এগিয়ে যাওয়ার জন্য নানা প্রতিবন্ধকতার মুখোমুখি হবে এবং তা থেকে শিক্ষা নিয়ে এগিয়ে চলতে শিখবে। আমি অত্যন্ত খুশি নেটফ্লিক্সের সঙ্গে গাটছড়া বেধে এই ছবির কাজ শুরু করতে চলেছি। অসাধারণ একটি মেয়ের জীবনকে সিনেমায় ফুটিয়ে তোলার কাজে বাকি প্রোডাকশন হাউসের সমর্থন পেয়ে আমি খুশি।"

.