মারাদোনার অত্যাচারের ভিডিও প্রকাশ করলেন প্রাক্তন প্রেমিকা

সোমবারই মারাদোনা বলেছিলেন কোনও দিন কোনও মহিলার গায়ে হাত তোলেননি তিনি। আর মঙ্গলবার চাঞ্চল্যকর ভিডিও প্রকাশ করলেন তাঁর প্রাক্তন প্রেমিকা রোকিও অলিভা। আর্জেন্টিনার এক টেলিভিশন চ্যানেলের এই ভিডিও প্রকাশ করেন তিনি।

Updated By: Oct 29, 2014, 11:13 PM IST
মারাদোনার অত্যাচারের ভিডিও প্রকাশ করলেন প্রাক্তন প্রেমিকা

ওয়েব ডেস্ক: সোমবারই মারাদোনা বলেছিলেন কোনও দিন কোনও মহিলার গায়ে হাত তোলেননি তিনি। আর মঙ্গলবার চাঞ্চল্যকর ভিডিও প্রকাশ করলেন তাঁর প্রাক্তন প্রেমিকা রোকিও অলিভা। আর্জেন্টিনার এক টেলিভিশন চ্যানেলের এই ভিডিও প্রকাশ করেন তিনি।

ভিডিওয় দেখা বছরের রোকিওকে চড় মারতে দেখা যাচ্ছে মারাদোনাকে। নিজের মোবাইল ফোনেই এই ভিডিও তুলে রেখেছিলেন রোকিও। এর আগে অনেক টেলিভিশন চ্যানেলে মারাদোনার তাঁর ওপর অত্যাচারের কথা জানালেও ফুটবলের ভগবানের বিরুদ্ধে কখনই আইনি পদক্ষেপ নেননি রোকিও। এদিকে সোমবার রাতেই আর্জেন্টিনার স্থানীয় সংবাদ সংস্থাকে মারাদোনা মেসেজ করে জানিয়েছিলেন তিনি প্রেমিকার ফোন ছুঁড়ে ফেলে দিলেও কোনওদিন কোনও মহিলার গায়ে হাত তোলেননি।

অন্যদিকে দুবাই আদালতে রোকিওর বিরুদ্ধে দায়ের করা ডাকাতির অভিযোগ মারাদোনা তুলে নিয়েছেন বলে জানিয়েছেন রোকিও। ডেইলি মেলে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী আপাতত দুবাইয়ে নিজের বাড়িতে একাই থাকছেন মারাদোনা।

দেখুন ভিডিও,

.