New York: বিরিয়ানি না-পসন্দ, মুখের উপর থালা ছুঁড়ে রেস্তোরাঁয় আগুন ধরিয়ে দিলেন ক্ষুব্ধ ক্রেতা...

New York: চিকেন বিরিয়ানির অর্ডার দিয়েছিলেন, কিন্তু রেস্তোরাঁটি তাঁকে সময়মতো বিরিয়ানি দেয়নি। তিনি রেগে গিয়েছিলেন এবং যখন বিরিয়ানিটি তাঁকে দেওয়া হল, তিনি সেটি ছুঁড়ে ফেলে দেন।

Updated By: Oct 19, 2022, 07:10 PM IST
New York: বিরিয়ানি না-পসন্দ, মুখের উপর থালা ছুঁড়ে রেস্তোরাঁয় আগুন ধরিয়ে দিলেন ক্ষুব্ধ ক্রেতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রেস্তোরাঁয় এসে বিরিয়ানি অর্ডার করেছেন এক ব্যক্তি। কাউন্টারের ব্যক্তি দ্রুত অর্ডার নিয়েছেন এবং তার পর অর্ডার-দেওয়া ব্যক্তি তাঁর অর্ডার-করা ডিশটি পেয়েও গিয়েছেন সময়মতো। কিন্তু তিনি সেটা কর্তব্যরত  ওয়েট্রেসের মুখের উপর ছুঁড়ে মারলেন। শুধু তাই নয়, সেই রেস্তোরাঁয় আগুনও ধরিয়ে দিলেন তিনি। ঘটনাটি ঘটেছে নিউ ইয়র্কের এক বাংলাদেশি রেস্তোরাঁয়। কেন তিনি এমন করেছেন? আটক করার পরে অভিযুক্তকে পুলিস এ কথা জিগ্যেস করায় তিনি জানান, তিনি মদ্যপ ছিলেন। তিনি চিকেন বিরিয়ানির অর্ডার দিয়েছিলেন, কিন্তু রেস্তোরাঁটি তাঁকে সময়মতো বিরিয়ানি দেয়নি। তিনি রেগে গিয়েছিলেন এবং যখন বিরিয়ানিটি তাঁর কাছে এল সেটি তিনি রাগের মাথায় ছুঁড়ে দেন।

আরও পড়ুন: Climate Change: জলবায়ু পরিবর্তন ও দূষণের জেরে এ বিশ্বের অর্ধেক শিশুই মারাত্মক ভাবে বিপন্ন...

যদিও রেস্তোরাঁর বয়ান অন্যরকম। ওই ব্যক্তির নাম ছোয়েফেল নোরবু। বছর পঞ্চাশের ওই ব্যক্তি 'ইত্যাদি গার্ডেন অ্যান্ড গ্রিল' নামক বাংলাদেশি এক রেস্তোরাঁয় চিকেন বিরিয়ানি অর্ডার করেছিলেন। তাঁর অর্ডারটি নিয়েছিলেন ওয়েট্রেস জাহানা রহমান। তিনি জানান, প্রথম থেকেই নোরবুর আচরণ অদ্ভুত ছিল। তিনি চিকেন বিরিয়ানি অর্ডার করলেন, অথচ, বিরিয়ানিটি এসে পৌঁছনোর পরে তাঁর বিস্মিত উক্তি-- এটা কী? তাঁকে যখন বলা হয়, এটি তাঁর অর্ডার করা চিকেন বিরিয়ানি, নোরবু তৎক্ষণাৎ সেটি নিয়ে তাঁদের মুখে ছুঁড়ে মারেন। 

সেদিনকার মতো তিনি রেস্তোরাঁ থেকে বেরিয়ে গেলেও পরদিন সকাল ছ'টায় এক বোতল গ্যাসোলিন নিয়ে সেখানে ফেরেন এবং সেটি রেস্তোরাঁর দেওয়ালে ছড়িয়ে আগুন লাগিয়ে দৌড়ে পালিয়ে যান। আগুন দপ করে লেগে যায়। পুরো বিষয়টিই ক্লোজড সার্কিট টিভি ক্যামেরায় ধরা পড়ে। গ্রেফতারও করা হয় নোরবুকে। আর তখনই তাঁকে প্রশ্ন করলে তিনি আশ্চর্য উত্তর দেন। তাঁকে গ্রেফতার করে পুলিস। যদিও একদিন পরেই ছেড়ে দেওয়া হয়।        

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.