বউ ঠকিয়েছে, 'শিক্ষা' দিতে শাশুড়ির সঙ্গে 'ঘনিষ্ঠতা' স্বামীর

"আমি ধরতে পারি যে আমার স্ত্রী আমাকে ঠকাচ্ছে। আর তারপরই ঠিক করি যে স্ত্রীকে উচিত শিক্ষা দিতে হবে।"

Updated By: Dec 14, 2021, 01:40 PM IST
বউ ঠকিয়েছে, 'শিক্ষা' দিতে শাশুড়ির সঙ্গে 'ঘনিষ্ঠতা'  স্বামীর
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : প্রতারণা করেছে স্ত্রী। কিন্তু তাঁকে শিক্ষা দিতে স্বামী যা করলেন? তা এককথায় আরওই ভয়ঙ্কর! বউকে 'শিক্ষা' দিতে শাশুড়ির সঙ্গে 'ঘনিষ্ঠ সম্পর্কে' জড়ালেন স্বামী। আর তারপর গোটা ঘটনার খোলসা করলেন সোশ্যাল মিডিয়ায়। 

এই ঘটনা সামনে আসতেই স্তম্ভিত হয়ে গিয়েছে সবাই। জানা গিয়েছে, রেডিট নামক সোশ্যাল মিডিয়ায় জনৈক ইউজার নিজের নিজের 'সিক্রেটস' বা গোপন কথা সবার সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য আহ্বান জানান। নিজেদের যৌন জীবনের এমন কিছু কথা, যার জন্য কিনা অনুতাপ হয়েছে পরবর্তী, সেইসব সিক্রেটস-ই এবার সবার মাঝে প্রকাশ করতে বলেন ওই ইউজার। এরপর অনেকেই অনেক 'শকিং' কার্যকলাপ থেকে অভিজ্ঞতা লেখেন। কিন্তু একজন কার্যত হাটে হাঁড়ি ভেঙে দেন!

তিনি লেখেন, "আমি ধরতে পারি যে আমার স্ত্রী আমাকে ঠকাচ্ছে। আর তারপরই ঠিক করি যে স্ত্রীকে উচিত শিক্ষা দিতে হবে। আর তাই এইজন্য শাশুড়ির সঙ্গে মেলামেশা বাড়িয়ে দিই। তারপর অল্প কিছুদিনের মধ্যেই আমরা একে অপরের কাছাকাছি চলে আসি। আমাদের মধ্যে ঘনিষ্ঠতা গড়ে ওঠে। বহুবার বিভিন্ন বিষয়ে অন্তরঙ্গ সম্পর্কও হয় আমাদের মধ্যে।" স্বাভাবিকভাবেই এই 'সিক্রেটস' পড়া বা জানার পর সবাই হতভম্ব হয়ে যায়। তবে শুধু এই ইউজারই নন, আরও অনেকেই অনেক অদ্ভুতূড়ে কাণ্ডকারখানা ও অভিজ্ঞতার কথা লিখেছেন।

আরও পড়ুন, Earthquake: সমুদ্রগর্ভে ৭.৩ মাত্রার ভূমিকম্প, জারি হল Tsunami সতর্কতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.