Man Catches Baby: পাঁচতলার ব্যালকনি থেকে নীচে পড়ল শিশু, দৌড়ে এসে লুফে নিলেন পথচারী, দেখুন Video

ইতিমধ্যেই ওই ভিডিয়োটি দেখা হয়েছে ১৩ লাখেরও বেশি বার। লাইক পড়ছে ৭,৭০০টি

Updated By: Jul 24, 2022, 09:30 PM IST
Man Catches Baby: পাঁচতলার ব্যালকনি থেকে নীচে পড়ল শিশু, দৌড়ে এসে লুফে নিলেন পথচারী, দেখুন Video

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিশ্চিত মৃত্যুর হাত থেকে ২ বছরের শিশুকে বাঁচালেন এক পথচারী। বহুতলের পাঁচতলা থেকে পড়ে যাওয়া ওই শিশুকে লুফে নিলেন এক পথচারী। ওই ভিডিয়ো ভাইরাল হল সোশ্য়াল মিডিয়ায়। 

ওই ঘটনাটি ঘটেছে পূর্ব চিনে। ভিডিয়োটি শেয়ার করেছে চিনের বিদেশ মন্ত্রক। লেখা হয়েছে, আমাদের মধ্যে ইনিই হিরো। ইতিমধ্যেই ওই ভিডিয়োটি দেখা হয়েছে ১৩ লাখেরও বেশি বার। লাইক পড়ছে ৭,৭০০টি।

যিনি ওই দুঃসাহাসিক কাণ্ডটি করে ফেলেছেন তাঁর নাম শেন ডং। তিনিই একটি বহুতলের নীচে দিয়ে যাওয়ার সময়ে একটি শব্দ শুনতে পান। উপরের দিকে তাকিয়ে দেখেন একটি ফ্ল্য়াটের ব্যালকনি ভেঙে পড়ে যাচ্ছে একটি শিশু।

ওই দৃশ্য দেখেই বহুতলটির নিচে ছুটে যান শেন ডং। দৌড়তে গিয়ে একবার পা ফসকে গেলেও তিনি পৌঁছে যান ব্যালকনির নীচে। নিজের হাতে থাকা মোবাইল ফোনটি ছুড়ে ফেলে হাত বাড়িয়ে দেন শিশুটির দিকে। আর পাঁচতল থেকে ২ বছরের ওই শিশুটি এসে পড়ে শেনের বাড়ানো হাতের উপরে। হাত ফসকে গেলে অবধারিত মৃত্যু ছিল শিশুটির ভাগ্যে। লুফে নেওয়ার পরই শিশুটিকে হাসপাতালে নিয়ে যান শেন। তাঁর দেহে সামান্য চোট হলেও তার আর কোনও ক্ষতি হয়নি।
 
আরও পড়ুন-একুশের মঞ্চে অর্পিতা? শুভেন্দুর পোস্ট ভুয়ো, আক্রমণ দেবাংশুর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.