ফের বন্দুকবাজের হামলা, বাবা-মা-বোনকে হারাল ৯ বছরের বালক

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বলেছেন, সন্দেহজনক বন্দুকবাজ বছরতেইশের অ্যান্টনি শেরউইনকে পরে মৃত দেখতে পাওয়া যায়। আনুমান, সে নিজেই নিজেকে গুলি করেছে।

Updated By: Jul 24, 2022, 05:09 PM IST
ফের বন্দুকবাজের হামলা, বাবা-মা-বোনকে হারাল ৯ বছরের বালক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেডার ফলস অঞ্চলের ঘটনা। ন'বছরের এক বালক তার বাবা-মা এবং বছরছয়েকের বোনের সঙ্গে আইওয়া স্টেটে ক্যাম্পিংয়ে গিয়েছিল। সে কোনও ক্রমে বেঁচে গিয়েছে। কিন্তু তার পরিবারের বাকি সদস্যরা এক ভয়ংকর পরিস্থিতির মুখোমুখি হয়ে মৃত্যুর মুখে পড়েছেন।

সেডার ফলস-এর সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বলেছেন, সন্দেহজনক বন্দুকবাজ বছরতেইশের অ্যান্টনি শেরউইনকে ওই পার্কেরই এক জায়গায় জঙ্গলের পাশে মৃত দেখতে পাওয়া যায়। আনুমান, সে নিজেই নিজেকে গুলি করে।

সেডার ফলস-এর মেয়র রব গ্রিন বলছেন, শনিবার যখন বন্দুকবাজের ওই হামলা ঘটে তখন, ছেলেটি তার বাবা-মার সঙ্গে ছিল কিনা, সেটা পরিষ্কার ছিল না। কারা কারা এই আক্রমণের শিকার হয়েছেন, পরে তাঁদের সনাক্ত করা যায়। এঁরা হলেন-- টাইলের স্কিমড্ট (৪২), সারা স্কিমড্ট (৪২) এবং লুলা স্কিমড্ট (৬)। দেহগুলি তাঁবুর ভিতরে পাওয়া যায়। জায়গাটি ডেস মনিস থেকে ২৯০ কিলোমিটার পূর্বে।

মেয়র একটি ফেসবুকে পোস্টে জানিয়েছেন তিনি ওই পরিবারের প্রতিবেশী। তিনি জানিয়েছেন, ৯ বছরের ছেলে অর্লো কোনও ভাবে বেঁচে গিয়েছে।   
  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Ukraine Russia Grain Deal: চমকপ্রদ! যুদ্ধের আবহেই রাশিয়া-ইউক্রেন সই করল এই চুক্তিতে...

.