যৌন সম্পর্কে প্রত্যাখান, মহিলা চিতার সন্তানকে জ্যান্ত খেয়ে প্রতিশোধ!

বংশবৃদ্ধি করতে গেলে দরকার নতুন প্রজন্মের জন্মের। আর নতুন প্রজন্মের জন্মের জন্য প্রয়োজন পরুষ ও নারীর মিলন। এই মিলনের প্রস্তাব নিয়েই পুরুষটি গিয়েছিল এক মহিলা সঙ্গীর কাছে। কিন্তু তার প্রস্তাবে রাজি হয়নি মহিলা। প্রত্যাখান মেনে নিতে না পেরে রাগে, ক্ষোভে পুরুষটি নির্মম ভাবে খুন করে বসে ওই মহিলার সন্তানকে।

Updated By: May 4, 2016, 05:51 PM IST
যৌন সম্পর্কে প্রত্যাখান, মহিলা চিতার সন্তানকে জ্যান্ত খেয়ে প্রতিশোধ!

ওয়েব ডেস্ক: বংশবৃদ্ধি করতে গেলে দরকার নতুন প্রজন্মের জন্মের। আর নতুন প্রজন্মের জন্মের জন্য প্রয়োজন পরুষ ও নারীর মিলন। এই মিলনের প্রস্তাব নিয়েই পুরুষটি গিয়েছিল এক মহিলা সঙ্গীর কাছে। কিন্তু তার প্রস্তাবে রাজি হয়নি মহিলা। প্রত্যাখান মেনে নিতে না পেরে রাগে, ক্ষোভে পুরুষটি নির্মম ভাবে খুন করে বসে ওই মহিলার সন্তানকে।

এই কাণ্ড কোনও মানুষ ঘটিয়েছে শুনলে হয়ত অবাক হতেন না কিন্তু এবার অবাক হবেন যদি শোনেন এই কীর্তি কার। দক্ষিণ আফ্রিকার জঙ্গলের এক র‍্যাভেন্সকোর্ট চিতা যৌনসঙ্গম করতে চেয়েছিল এক মহিলা চিতার সঙ্গে। কিন্তু মহিলা চিতাটির সঙ্গে তার এক বছরের সন্তান থাকায় তা সম্ভব হয়নি। তাই রাগে টেনে নিয়ে যায় ওই মহিলা চিতার এক বছরের বাচ্চাটিকে। গাছের ওপর টেনে তুলে ছিঁড়েখুড়ে খেয়ে ফেলে শাবকটিকে। স্থানীয় মানুষদের কাছে জানা যায়, নিজের পছন্দের সঙ্গীর সঙ্গে যৌন সম্পর্ক করতে না পারলে এমন নৃশংস কাণ্ড ঘটিয়ে থাকে চিতা বাঘ। কারণ সন্তানকে খুঁজে না পেয়ে মা তার এলাকায় আসে আর তখনই নিজের সাধ পূরণ করে পুরুষ চিতা। এতে সাধ পূরণও হয় আবার বংশবিস্তারের বীজ বপনও হয়।

.