২৩৯ জন যাত্রী নিয়ে ২ বছর ধরে নিখোঁজ এক বিমানের গল্প

৮ মার্চ, ২০১৪ মালেশিয়ার বিমানবন্দর থেকে আকাশপথে উড়েছিল বিমান #MH370। তারপর থেকে কেটে গিয়েছে ৭৩১ দিন। দু'বছর পার হয়ে গেলেও এখনও নিখোঁজ মালেশিয়ার বিমান #MH370। ২০১৫ সালের জুলাই মাস পর্যন্ত ওই বিমানটি সার্চ সাইটের সঙ্গে সংযুক্ত ছিল, কিন্তু তারপর থেকে আর যোগাযোগ পাওয়া যায়নি। স্থলে প্রায় ৩,৭০০ কিলোমিটার অঞ্চল জুড়ে খোঁজ চলেছে #MH370 মালেশিয়ান বিমানের। জলপথে প্রায় ১ লক্ষ ২০ হাজার স্কোয়ার কিলোমিটার জায়গা জুড়ে ওই নিখোঁজ বিমানের খোঁজ করা হয়েছে। কিন্তু মেলেনি কোনও হদিশ।

Updated By: Mar 8, 2016, 09:36 AM IST
২৩৯ জন যাত্রী নিয়ে ২ বছর ধরে নিখোঁজ এক বিমানের গল্প

ওয়েব ডেস্ক: ৮ মার্চ, ২০১৪ মালেশিয়ার বিমানবন্দর থেকে আকাশপথে উড়েছিল বিমান #MH370। তারপর থেকে কেটে গিয়েছে ৭৩১ দিন। দু'বছর পার হয়ে গেলেও এখনও নিখোঁজ মালেশিয়ার বিমান #MH370। ২০১৫ সালের জুলাই মাস পর্যন্ত ওই বিমানটি সার্চ সাইটের সঙ্গে সংযুক্ত ছিল, কিন্তু তারপর থেকে আর যোগাযোগ পাওয়া যায়নি। স্থলে প্রায় ৩,৭০০ কিলোমিটার অঞ্চল জুড়ে খোঁজ চলেছে #MH370 মালেশিয়ান বিমানের। জলপথে প্রায় ১ লক্ষ ২০ হাজার স্কোয়ার কিলোমিটার জায়গা জুড়ে ওই নিখোঁজ বিমানের খোঁজ করা হয়েছে। কিন্তু মেলেনি কোনও হদিশ।

২৩৯ জন নিয়ে শেষবার উড়েছিল বিমান #MH370  যার মধ্যে ১২ জন ছিলেন নাবিক দলের সদস্য।  #MH370 বিমান থেকে শেষ যে শব্দগুলি শোনা গিয়েছিল, "শুভরাত্রি মালেশিয়া, ৩৭০"।  

 

.