ড্রাগ মাফিয়াদের গোষ্ঠী সংঘর্ষে রক্তাক্ত মেক্সিকো

ড্রাগ মাফিয়াদের গোষ্ঠী সংঘর্ষে রক্তাক্ত মেক্সিকো।  সিউদাদ ভিক্টোরিয়ায় বন্দুকবাজদের হানা। নিহত পনেরো জন। মৃত্যু হয়েছে একই পরিবারের এগারো জনের।  তারমধ্যে ছয়জন শিশুও রয়েছে। পাল্টা হামলায় মৃত্যু হয়েছে আরও চারজনের।মেক্সিকো প্রশাসনসূত্রে জানা গেছে  আজ সকালে রাজধানীরই একটি বাড়িতে ঢুকে পড়ে হামলা চালায় বন্দুকবাজরা। ঘুমন্ত অবস্থাতেই গুলি করে হত্যা করা হয় একই পরিবারের এগারো জনকে। সংবাদ সংস্থা এপি সূত্রে জানা গেছে শুক্রবার রাতেই আরও বেশকয়েকটি জায়গায় হামলার ঘটনা ঘটেছে। স্থানীয় একটি বাসস্টপেজে হামলাকারীদের গুলিতে মৃত্যু হয়েছে বছর ষোলোর এক কিশোরের। হামলাকারীদের ছোঁড়া গ্রেনেডে ধ্বংস হয়ে যায় একটি বাড়ি। মেক্সিকো প্রশাসন জানিয়েছে সিউদাদ ভিক্টোরিয়ার দখল নেওয়ার জন্য জেটাস ওল্ড স্কুল ও  নর্থইস্ট কার্টেল নামে দুই গোষ্ঠীর দীর্ঘদিন ধরেই সংঘর্ষ চলছে।

Updated By: Jul 10, 2016, 11:33 PM IST
ড্রাগ মাফিয়াদের গোষ্ঠী সংঘর্ষে রক্তাক্ত মেক্সিকো

ওয়েব ডেস্ক: ড্রাগ মাফিয়াদের গোষ্ঠী সংঘর্ষে রক্তাক্ত মেক্সিকো।  সিউদাদ ভিক্টোরিয়ায় বন্দুকবাজদের হানা। নিহত পনেরো জন। মৃত্যু হয়েছে একই পরিবারের এগারো জনের।  তারমধ্যে ছয়জন শিশুও রয়েছে। পাল্টা হামলায় মৃত্যু হয়েছে আরও চারজনের।মেক্সিকো প্রশাসনসূত্রে জানা গেছে  আজ সকালে রাজধানীরই একটি বাড়িতে ঢুকে পড়ে হামলা চালায় বন্দুকবাজরা। ঘুমন্ত অবস্থাতেই গুলি করে হত্যা করা হয় একই পরিবারের এগারো জনকে। সংবাদ সংস্থা এপি সূত্রে জানা গেছে শুক্রবার রাতেই আরও বেশকয়েকটি জায়গায় হামলার ঘটনা ঘটেছে। স্থানীয় একটি বাসস্টপেজে হামলাকারীদের গুলিতে মৃত্যু হয়েছে বছর ষোলোর এক কিশোরের। হামলাকারীদের ছোঁড়া গ্রেনেডে ধ্বংস হয়ে যায় একটি বাড়ি। মেক্সিকো প্রশাসন জানিয়েছে সিউদাদ ভিক্টোরিয়ার দখল নেওয়ার জন্য জেটাস ওল্ড স্কুল ও  নর্থইস্ট কার্টেল নামে দুই গোষ্ঠীর দীর্ঘদিন ধরেই সংঘর্ষ চলছে।

আরও পড়ুন ফের আমেরিকাকে হামলার হুশিয়ারি ভিডিও বার্তায়!

দুহাজার পনেরো সাল থেকে চলতে থাকা এই সংঘর্ষের জেরে ইতিমধ্যেই শতাধিক মানুষের মৃত্যু হয়েছে।  গোষ্ঠী সংঘর্ষের জেরেই এই হামলা বলে  প্রাথমিক তদন্তে মনে করছে মেক্সিকো প্রশাসন। মেক্সিকোয় এই মুহুর্তে সবথেকে উত্তপ্ত পরিস্থিতি রাজধানী তামাউলিপাসে। ড্রাগ মাফিয়াদের গ্যাং ওয়ারে বছর খানেক ধরেই চলছে হিংসার রাজনীতি।

আরও পড়ুন  আইএস নয় কিশোরগঞ্জে হামলায় দায়ী জামাত-উল-মুজাহিদিনই, ফের দাবি বাংলাদেশ পুলিসের

.