ভ্রান্তিবিলাস: Messiসেজে শিশুদের মন ভোলালেন মেসির Lookalike

মিশরীয় চিত্রশিল্পী 'মেসি' বাচ্চাদের সঙ্গে ফুটবলও খেললেন।

Updated By: Mar 25, 2021, 02:46 PM IST
ভ্রান্তিবিলাস: Messiসেজে শিশুদের মন ভোলালেন মেসির Lookalike

নিজস্ব প্রতিবেদন: শিশুরা অনুভব করল তারা যেন দেবদূতের সঙ্গে আছে। বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা লায়োনেল মেসি তো বাচ্চাদের কাছে দেবদূতই। সেই মেসিকে কাছে পেয়ে খুবই খুশি ইজিপ্টের একটি অরফানেজের বাচ্চারা। 

ঘটনাটি ঘটেছে মিশরের জাগাজিগ শহরে। সেখানকার একটি অনাথ আশ্রমের বাচ্চারা মেসিকে (lionel messi) নিজেদের মধ্যে পেয়ে আনন্দে ভেসে গেলেন। কিন্তু ঘটনা হল, মেসি তাদের সঙ্গে আছেন, কিন্তু নেইও। যাঁকে মেসি ভেবে বাচ্চাদের এত আনন্দ তিনি আসলে Islam Mohammed Ibrahim Battah, বছর সাতাশের এক মিশরীয় চিত্রশিল্পী। মেসির চেহারার সঙ্গে আশ্চর্য মিল তাঁর। অদ্ভুত বলাই ভাল। সেই মিলের জেরেই এই ভ্রান্তিবিলাস। বাচ্চাদের আনন্দাতিশয্যে ইসলাম বাট্টাহকে মেসির মতো সাজতেও হল একটি ক্লাবে। বার্সেলোনার জার্সি পরে তিনি বাচ্চাদের সঙ্গে সময়ও কাটালেন সেখানে। খেললেন ফুটবল (football)। 

আরও পড়ুন: Joe Biden-এর সার্জন জেনারেল পদে ভারতীয় চিকিৎসক

ইসলাম বাট্টাহ নিজে কী বলছেন?

তিনি জানান, যখন থেকে তিনি একটু একটু করে দাড়ি রাখতে শুরু করেছিলেন তখন থেকেই বন্ধুরা তাঁকে তার চেহারার সঙ্গে মেসির মিলের কথা বলেছিলেন তাঁকে। পরে দাড়ি আরও একটু বাড়লে বন্ধুরা বলেন যে, তিনি একেবারে মেসিই। 

তাঁকে ঘিরে বাচ্চাদের খুশি দেখে এই ছবি-আঁকিয়ের মন আনন্দে ভেসে গিয়েছে। তিনি নিজেকে ধন্য মনে করেছেন। বলেছেন, আপনি যখন কাউকে আনন্দ দিলেন তখন আপনি আসলে ঈশ্বরের পুরস্কার পেলেন। আমিও তাই বাচ্চাদের সঙ্গে ভাগ করে নিয়েছি আনন্দ। 

আর বাচ্চারা কী বলছে? 

Ammar Ashry নামের এক শিশু জানায়, আমরা খুব আনন্দ পেয়েছি। আমাদের যেন মনে হল মেসি আমাদের সঙ্গে খেলতে এসেছেন।

আরও পড়ুন: কাউকে মনে ধরলেই বিদ্রোহ করে মস্তিষ্ক, বিচিত্র রোগে আক্রান্ত এই নারী

.