Bangladesh: হাত ফসকে নদীতে ঝাঁপ আসামির, পাকড়াও করতে লাফ পুলিস অফিসারের! কিন্তু...

Bangladesh:  অভিযুক্তকে পাকড়াও করার তাগিদে তার পিছু নদীতে ঝাঁপ মারে এক পুলিস কর্মকর্তাও। নদীর তীব্র প্রবাহে তলিয়ে যায় ওই পুলিস অফিসার। ঘটনার খবর পাওয়া মাত্রই সেখানে পৌঁছায় ফায়ার সার্ভিস।

Updated By: Jul 15, 2024, 11:50 PM IST
Bangladesh: হাত ফসকে নদীতে ঝাঁপ আসামির, পাকড়াও করতে লাফ পুলিস অফিসারের! কিন্তু...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজের ভাইপো খুনের ঘটনায় মূল অভিযুক্ত কাকা নাজমুল হাসান। অভিযুক্ত রায়গঞ্জের এরানদহ গ্রামের বাসিন্দা। খুনের ঘটনার জেরে তাকে গ্রেফতার করতে যায় পুলিস। সেই সময় সরস্বতী নদীতে ঝাঁপ মারে সে।

অভিযুক্তকে পাকড়াও করার তাগিদে তার পিছু নদীতে ঝাঁপ মারে এক পুলিস কর্মকর্তাও। নদীর তীব্র প্রবাহে তলিয়ে যায় ওই পুলিস অফিসার। ঘটনার খবর পাওয়া মাত্রই সেখানে পৌঁছায় ফায়ার সার্ভিস। এক ঘণ্টা ধরে অভিযান চালিয়ে নিখোঁজ অফিসারকে উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাটি ঘটে, ১৫ জুলাই উপজেলার হাটিকুমরুল ইউনিয়নের রাধানগর গ্রামে। 

সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক গোলাম আম্বিয়া বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই পুলিস কর্মকর্তার মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে। সিরাজগঞ্জের পুলিস সুপার আরিফুর রহমান মন্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

উল্লেখ্য কয়েক দিন আগেই, ঘুমন্ত অবস্থায় নিজের স্বামীর পুরুষাঙ্গ কেটে দেন স্ত্রী। ঘটনাটি ঘটে, বাংলাদেশের নারায়ণগঞ্জে। আহত স্বামী হলেন জনপ্রিয় টিকটকার শাকিল বেপারী ওরফে জুনিয়র সাকিব। তাঁর স্ত্রী শিখা খান। সেও টিকটকার।

জানা গিয়েছে, সাকিব ও তাঁর স্ত্রী শিখা সোশ্যাল মিডিয়া মাধ্যম ফেসবুক, টিকটক ও ইউটিউবে ভিডিয়ো কন্টেন্ট তৈরি করেন। তাঁরা দু’জনই মাদকাসক্ত। প্রায় সময় তাদের দু’জনের মধ্যে ঝগড়া ও মারামারি হত। কয়েকবার স্থানীয়রা তাদের মীমাংসা করে দিয়েছেন। সাকিব ও শিখার একাধিক বিয়ে হয়েছে। আজ ভোরে কোনোও এক সময় ঘরের ভেতর সাকিবের পুরুষাঙ্গ কেটে ফেলেন তার স্ত্রী।

আরও পড়ুন:Animal Cruelty: ৬০ টির-ও বেশি সারমেয়কে ধর্ষণ করে হত্যা! পৈশাচিক প্রাণীবিদকে ২৪৯ বছরের জেল...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.