ঈর্ষা থেকে ৮০ বছরের বৃদ্ধ ১৯ বছরের প্রেমিকাকে অ্যাসিড ছোড়ার চক্রান্তে অভিযুক্ত

১৯ বছরের তরুণীর প্রেমে হাবুডুবু খেতেন ৮০ বছরের বৃদ্ধ। তাঁর থেকে ৬০ বছরের ছোট প্রেমিকাকে একেবারে চোখের আড়ালর করতে চাইতেন না। কিন্তু শেষ অবধি সেই প্রেমিকার ওপরেই দুই দুষ্কৃতীর সাহায্যে অ্যাসিড হামলা চালান মহম্মদ রফিক নামের ওই বৃদ্ধ। বরাত জোরে অবশ্য কোনওরকমে রক্ষা পেয়েছেন ১৯ বছরের ভিকি হোর্সম্যান। বাবা-মা মারা যাওয়ার পর সেই তরুণীকে নানাভাবে সাহায্য করেন মহম্মদ।

Updated By: Nov 25, 2014, 06:53 PM IST
ঈর্ষা থেকে ৮০ বছরের বৃদ্ধ ১৯ বছরের প্রেমিকাকে অ্যাসিড ছোড়ার চক্রান্তে অভিযুক্ত
ছবি-ডেলি মেইলের সৌজন্যে

ওয়েব ডেস্ক: ১৯ বছরের তরুণীর প্রেমে হাবুডুবু খেতেন ৮০ বছরের বৃদ্ধ। তাঁর থেকে ৬০ বছরের ছোট প্রেমিকাকে একেবারে চোখের আড়ালর করতে চাইতেন না। কিন্তু শেষ অবধি সেই প্রেমিকার ওপরেই দুই দুষ্কৃতীর সাহায্যে অ্যাসিড হামলা চালান মহম্মদ রফিক নামের ওই বৃদ্ধ।  ঘটানাটি ঘটেছে ইংল্যান্ডে। বরাত জোরে অবশ্য কোনওরকমে রক্ষা পেয়েছেন ১৯ বছরের ভিকি হোর্সম্যান। বাবা-মা মারা যাওয়ার পর সেই তরুণীকে নানাভাবে সাহায্য করেন মহম্মদ।

গত বছর ধর্মান্তরিত হওয়ার পর বৃদ্ধের কথা মেনে নিয়ে সেই তরণীর ভিকির নাম বদলে হন আলেনা রফিক। সেই সময় তরুণীর সঙ্গে নিয়মিত যৌন সম্পর্কও গড়ে উঠেছিল মহম্মদ রফিকে। নাম বদলানোর গিফট হিসাবে তরুণীকে গাড়িও কিনে দেন সেই বৃদ্ধ। তবে ক মাস ধরেই বৃদ্ধের সন্দেহ হচ্ছিল তাঁর প্রেমিকাকে তাঁকে ঠাকাচ্ছেন। আদালতে দাঁড়িয়ে সেই বৃদ্ধ বলেন, 'ওর ঘর থেকে একটা চিঠির খাম পাই তাতে কন্ডোমও রয়েছে। এই রাগ সামলাতে না পেরে দু জনকে ঠিক করে, যারা ওকে অ্যাসিড ছুড়বে।'

Tags:
.