রাওয়ালপিন্ডি হাসপাতালে বিস্ফোরণে জখম মাসুদ! কুলুপ এঁটেছে পাক সংবাদমাধ্যম

আসহান উল্লাহ মইখইল নামে এক পাকিস্তানি তাঁর টুইটার হ্যান্ডালে রাওয়ালপিন্ডি হাসপাতালে বিস্ফোরণের ভিডিয়ো পোস্ট করেন

Updated By: Jun 25, 2019, 02:54 PM IST
রাওয়ালপিন্ডি হাসপাতালে বিস্ফোরণে জখম মাসুদ! কুলুপ এঁটেছে পাক সংবাদমাধ্যম
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: রাওয়ালপিন্ডি হাসাপাতালে বিস্ফোরণে গুরুতর আহত জইশ প্রধান মাসুদ আজহার! এই জল্পনায় তোলপাড় গোটা পাকিস্তান। পাক সংবাদমাধ্যম এ বিষয়ে কুলুপ এঁটেছে। ভারতের তরফে এখনও পর্যন্ত কোনও সরকারি বিবৃতি দেওয়া হয়নি। তবে, সোশ্যাল মিডিয়া থেকে জানা যাচ্ছে, মাসুদ আজহার ওই হাসপাতালে ভর্তি ছিলেন। গুরুতর আহত হওয়ার আশঙ্কা উড়িয়ে দেওয়া হচ্ছে না।

আসহান উল্লাহ মইখইল নামে এক পাকিস্তানি তাঁর টুইটার হ্যান্ডালে রাওয়ালপিন্ডি হাসপাতালে বিস্ফোরণের ভিডিয়ো পোস্ট করেন। ক্যাপশনে লেখেন মিলিটারি হাসপাতালে বিস্ফোরণে গুরুতর আহত ১০ জন। তাদের আপদকালীন বিভাগে স্থানান্তরিত করা হয়েছে। এই হাসপাতালে মাসুদ আজহার ভর্তি রয়েছেন। তবে, এই ঘটনার খবর সম্প্রচারে সম্পূর্ণ ব্ল্যাক-আউট করেছে পাক সংবাদমাধ্যম। মিডিয়ার উপর নিষেধাজ্ঞা জারি রয়েছে বলে জানান তিনি। আসহান নিজেকে মানবাধিকার কর্মী এবং পাসতুন তাহাফুজ় আন্দোলনের (পিটিএম)- সদস্য হিসাবে পরিচয় দিয়েছেন নিজেকে।

আরও পড়ুন- বাংলাদেশে বাজেটে সংখ্যালঘুদের প্রতি বৈষম্যের অভিযোগ, মাথাপিছু বরাদ্দ মাত্র ৪ টাকা

উল্লেখ্য, এর আগে ভারতীয় গোয়েন্দাদের কাছে খবর ছিল, রাওয়ালপিন্ডি হাসপাতালে ভর্তি ছিলেন মাসুদ আজহার। ডায়ালাইসিসের জন্য তাকে ওই হাসপাতালে যেতে হয়। কিন্তু ওই দিন হাসপাতালে উপস্থিত ছিল কিনা এখনও পর্যন্ত স্পষ্ট নয়। বালাকোট হামলায় জইশের জঙ্গি ঘাঁটি উড়িয়ে দেওয়া হলেও প্রাণে বেঁচে যায় মাসুদ। এমনটা দাবি নয়া দিল্লির তরফে করা হলেও পাকিস্তান জানায়, সে গুরুতর শারীরিক অসুস্থতা নিয়ে রাওয়ালপিন্ডি হাসপাতালে ভর্তি রয়েছে। উল্লেখ্য, পুলওয়ামা ঘটনায় অন্যতম মূলচক্রী মাসুদ আজহারকে ‘আন্তর্জাতিক জঙ্গি’ হিসাবে চিহ্নিত করেছে রাষ্ট্রসঙ্ঘ।

.