এই প্রথমবার জন্মসূত্রে অমার্কিন ফার্স্ট লেডি, জেনে নিন আরও অজানা তথ্য

২৪ ঘণ্টা এখনও কাটেনি। সবে প্রবেশ করেছেন হোয়াইট হাউসে। স্বামীর শপথ অনুষ্ঠানে স্কাই ব্লু-হোয়াইট কোটে নজর টেনেছেন সবার। তিনি মেলানিয়া ট্রাম্প। মার্কিন ফার্স্ট লেডি। ডোনাল্ড ট্রাম্প ঘরণী। এই প্রথমবার জন্মসূত্রে অমার্কিন কেউ @FLOTUS মর্যাদা পেলেন।

Updated By: Jan 21, 2017, 02:14 PM IST
এই প্রথমবার জন্মসূত্রে অমার্কিন ফার্স্ট লেডি, জেনে নিন আরও অজানা তথ্য

ওয়েব ডেস্ক : ২৪ ঘণ্টা এখনও কাটেনি। সবে প্রবেশ করেছেন হোয়াইট হাউসে। স্বামীর শপথ অনুষ্ঠানে স্কাই ব্লু-হোয়াইট কোটে নজর টেনেছেন সবার। তিনি মেলানিয়া ট্রাম্প। মার্কিন ফার্স্ট লেডি। ডোনাল্ড ট্রাম্প ঘরণী। এই প্রথমবার জন্মসূত্রে অমার্কিন কেউ @FLOTUS মর্যাদা পেলেন।

১৯৭০ সালে কমিউনিস্ট যুগোস্লাভিয়াতে মেলানিয়ার জন্ম। ১৯৯৮ সালে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে পরিচয় হয় মেলানিয়ার। শুরু হয় ডেটিং পর্ব। ২০০১-এ তিনি গ্রিন কার্ড পান। ২০০৫-এ দুজনে বিয়ে করেন। ডোনাল্ড ট্রাম্পের তৃতীয় স্ত্রী মেলানিয়া। তাদের সন্তান ব্যারন ট্রাম্প। ২০০৬-এ পান মার্কিন নাগরিকত্ব।  

পেশায় মডেল। বিভিন্ন ম্যাগাজিনের জন্য কভারশ্যুট করেছেন। ব্রিটিশ ম্যাগাজিন GQ-র জন্য নগ্ন শ্যুট করে বিতর্কে জড়িয়েছেন। নিজস্ব জুয়েলারি শপ ও স্কিন কেয়ার লাইনও রয়েছে তাঁর। একসঙ্গে পাঁচটি ভাষায় কথা বলতে পারেন মেলানিয়া। স্লোভেনিয়ান, ইংরেজি, ফ্রেঞ্চ, সার্বিয়ান, জার্মান। সোশ্যাল মিডিয়ায় বিতর্ক ট্রাম্পের পিছু ছাড়ে না। তবে এবার এসবের জবাব দেবেন বলে ঠিক করেছেন মেলানিয়া।

আরও পড়ুন, প্ল্যাকার্ড, বিক্ষোভ আর স্লোগানের মধ্যে শুরু ট্রাম্পের ইনিংস; খামবন্দি চিঠিতে ওবামার শেষ বার্তা

.