Ququ Love Guru: বড়লোক বর বাগাবেন কী করে, ইউটিউবে টিপস দিয়েই বছরে ১৬০ কোটি রোজগার এই মহিলার!

Ququ love guru: বিয়ে করার জন্য মহিলারা খুঁজছে বড়লোক পাত্র। কিন্তু তাদের পটাবেন কীকরে? এই টিপস দিচ্ছেন এক 'লাভ গুরু'।

Updated By: Jul 15, 2024, 05:09 PM IST
Ququ Love Guru: বড়লোক বর বাগাবেন কী করে, ইউটিউবে টিপস দিয়েই বছরে ১৬০ কোটি রোজগার এই মহিলার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে করার জন্য মহিলারা খুঁজছে বড়লোক পাত্র। কিন্তু তাদের পটাবেন কীকরে? এই টিপস দিচ্ছেন এক 'লাভ গুরু'। এই পরামর্শের জন্য তিনি বিশাল জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন। এই লাভ গুরুর নাম লি চুয়াংকু অরফে কুকু বিগ ওম্যান। তিনি চিনের বাসিন্দা।

এক স্থানীয় সংবাদ মাধ্যম থেকে জানা গিয়েছে, SCMP অনুসারে এই লাভগুরু লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে লোকেদের এই শিক্ষা দিয়ে থাকে। আরও জানা গিয়েছে, তিনি প্রতি বছর প্রায় ১৬৩ কোটি টাকা আয় করেন। তিনি মনে করেন বিয়ে বড়লোক হওয়ার একটি উপায়। তাই তিনি অন্য মহিলাদের শেখায় যে কী করে বড়লোক ছেলেদের আকর্ষণ করতে হয়। এইধরণের পরামর্শে অনলাইনে সম্প্রচার করার জন্য তাঁকে ব্যানও করা হয়নি। তাই তিনি রমরমিয়ে নিজের ব্যবসা চালিয়ে যাচ্ছেন।

তিনি বিয়ের সম্পর্কে নিজের চিন্তাভাবনা নিয়ে খুব স্পষ্ট। তাঁর একটি ভিডিয়োতে জানা গিয়েছে, 'প্রত্যেকটি সম্পর্কই মূলত বেনিফিট এক্সচেঞ্জের উপর আছে। তাই সবকিছুকেই আমি ব্যবহার করি নিজের সুবিধার্থে এবং শক্তি বাড়ানোর জন্য।'

আরও পড়ুন:Japan: ''আমাকে 'সেক্সি' লাগলে ভোটে জেতান''! শরীর থেকে সমস্ত সুতো সরিয়ে বললেন সুন্দরী প্রার্থী...

তিনি মহিলাদের পরামর্শ দেন যে, নতুন কোনও সম্পর্ক থেকে কখনই তাড়াতাড়ি বেরিয়ে আসা উচিত নয়। তিনি মহিলাদের বড়লোক ছেলেদের সঙ্গে উল্লেখযোগ্য সময় কাটানোর পরামর্শ দিয়ে থাকে। শুধু তাই নয়, তাদেরকে সারাজীবন কাটানোর বিশ্বাস করাতে থাকেন। তিনি এও বলেন যে বড়লোক বয়ফ্রেন্ডদের পাশে সারাজীবনের জন্য থাকা উচিত। 

কুকু সবসময় পরামর্শ দিয়ে থাকে যে বড়লোক বয়ফ্রেন্ডকে হাতে রাখার জন্য তাদের শব্দের জালে জড়িয়ে রাখা। তিনি তাঁর ভিডিয়োগুলিতে দর্শকদের জন্য কোড ওয়ার্ড ব্যবহার করে থাকে। যেমন টাকাকে বলেন 'রাইস'। আবার প্রেগন্যান্সিকে বলেন 'ক্যারিং আ বল'। বিবাহিতদের বলেন 'ইনসাইড অফ ফোর্টট্রেস'। যদিও তিনি বেশিরভাগই তার লাইভ-স্ট্রিমের জন্য পরিচিত। এছাড়াও তিনি ব্যক্তিগত পরামর্শের জন্য আরও মোটা টাকা চেয়ে থাকেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.