Donald Trump: আতঙ্ক! প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টকে লক্ষ্য করে পর পর গুলি নির্বাচনী জনসভায়, 'খুনের চেষ্টা'?

Donald Trump Got Injured During His Election Rally: খোদ আমেরিকার বুকে ভয়ংকর ঘটনা। গুলি চলল প্রাক্তন প্রেসিডেন্টের জনসভায়। আহত হলেন, রক্তাক্ত হলেন তিনি। একমুখ রক্ত নিয়ে জনসভার মঞ্চ ছাড়তে বাধ্য হলেন তিনি।

Updated By: Jul 14, 2024, 08:17 AM IST
Donald Trump: আতঙ্ক! প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টকে লক্ষ্য করে পর পর গুলি নির্বাচনী জনসভায়, 'খুনের চেষ্টা'?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খোদ আমেরিকার বুকে ভয়ংকর ঘটনা। গুলি চলল প্রাক্তন প্রেসিডেন্টের জনসভায়। আহত হলেন, রক্তাক্ত হলেন তিনি। একমুখ রক্ত নিয়ে জনসভার মঞ্চ ছাড়তে বাধ্য হলেন তিনি। ঘটনার তীব্র নিন্দা করেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। তিনি তদন্ত করে অবিলম্বে অপরাধীকে ধরার নির্দেশ দিয়েছেন। এদিকে এক্স হ্যান্ডেলে পোস্ট করে উদ্বেগ প্রকাশ করেছেন আর এক প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। স্থানীয় সময় গতকাল, শনিবার সন্ধে ৬টা ১৫ মিনিট নাগাদ ট্রাম্পের উপর এই হামলা হয়।

আরও পড়ুন: Jagannath's Ratna Bhandar 2024: বিভিন্ন সময়ে এসেছে আশ্চর্য অলৌকিক রহস্যময় সব বাধা! পুরীর মন্দিরের প্রাচীন রত্নভাণ্ডার...

মর্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার বাটলারে এক নির্বাচনী জনসভা ছিল ডোনাল্ড ট্রাম্পের। তিনি তখন মঞ্চে ভাষণ দিচ্ছিলেন। সেই সময়েই গুলি চলে। প্রাক্তন প্রেসিডেন্ট তথা এবার নির্বাচনে প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে লক্ষ্য করে এই গুলি চলে। একাধিক গুলি। তবে গুলি প্রাণঘাতী হয়নি। গুলি ট্রাম্পের কানে লাগে। কান রক্তাক্ত হয়, রক্ত লাগে মুখেও।

প্রসঙ্গত, অজ্ঞাত ওই বন্দুকধারীর গুলিতে সমাবেশে আসা এক দর্শকও নিহত হয়েছেন বলে খবর। জানা গিয়েছে, সন্দেহভাজন বন্দুকধারীও নিহত হয়েছেন এই ঘটনায়। এদিকে সিক্রেট এজেন্সি জানিয়েছে, সুস্থ রয়েছেন ট্রাম্প। গুলি চালানোর ঘটনার তদন্ত করা হচ্ছে।

ঘটনার নিন্দা করেছেন বর্তমান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। ট্রাম্পের শারীরিক অবস্থার খোঁজখবরও নিয়েছেন তিনি। এদিকে ঘটনার নিন্দা করেছেন প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামা। 

ডোনাল্ড ট্রাম্প স্বয়ং এক পোস্টে জানান, 'এটা অবিশ্বাস্য যে আমাদের দেশে এ রকম একটি ঘটনা ঘটেছে। হামলাকারী সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। হামলাকারী নিহত হয়েছেন। ঈশ্বর আমেরিকার মঙ্গল করুন!' জানা গিয়েছে, ডানকান ফুটেো হয়ে গিয়েছে ডোনাল্ডের। তাঁর ডান কানের উপরের অংশ ফুটো হয়ে গিয়েছে বলে ওই পোস্টেই জানিয়েছেন স্বয়ং ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্প আরও লেখেন-- হঠাৎ আমি শব্দ শুনি, সঙ্গে সঙ্গে বুঝতে পারি, কিছু অঘটন ঘটেছে। আর প্রায় সঙ্গে সঙ্গেই অনুভব করি গুলি আমার চামড়া ফুটো করে দিয়েছে। রক্ত পড়তে থাকে, আমি তখন বুঝতে পারি, ঠিক কী ঘটেছে!

আরও পড়ুন: Japan: ''আমাকে 'সেক্সি' লাগলে ভোটে জেতান''! শরীর থেকে সমস্ত সুতো সরিয়ে বললেন সুন্দরী প্রার্থী...

পাশাপাশি ট্রাম্প বলেন, নির্বাচনী প্রচারে গুলিতে যিনি নিহত হয়েছেন, তাঁর পরিবারকে আমি সমবেদনা জানাই। গুরুতর আহত আরেকজনের পরিবারের প্রতিও আমার সমবেদনা রইল!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.