Influencer dies during Live: মাত্রাতিরিক্ত খেয়েই হল কাল! লাইভেই বেঘোরে প্রাণ হারাল ২৪ বছরের ভ্লগার...

Food Vlogger: লাইভে এসে কেউ অতিরিক্ত খাচ্ছেন, কেউ আবার অনেকক্ষণ ধরে খাচ্ছেন, এই লাইভে এসে খাওয়ার ভিডিয়ো প্রায়ই ভাইরাল হয়। এবার সেই মাত্রাতিরিক্ত খাওয়াই কাল হল এক ইফ্লুয়েন্সারের। 

Updated By: Jul 22, 2024, 08:34 PM IST
Influencer dies during Live: মাত্রাতিরিক্ত খেয়েই হল কাল! লাইভেই বেঘোরে প্রাণ হারাল ২৪ বছরের ভ্লগার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে প্রায় ১০ জনের খাবার খাচ্ছেন একজন মানুষ, প্রায়ই এখন এই ধরনের ভিডিয়ো দেখা যায়। আর এই সব ভিডিয়োর ভিউও হয় চমকপ্রদ। নিজের প্রয়োজনের চেয়ে বেশি বেশি খাওয়ার এই চ্যালেঞ্জই কাল হল এক ইনফ্লুয়েন্সারের(Influencer)। ঘটনাটি ঘটেছে ১৪ জুলাই। ২৪ বছর বয়সী একজন ইনফ্লুয়েন্সার (Food Vlogger) লাইভে খাওয়ার চ্যালেঞ্জ করার সময় আচমকা মারা যান। 

আরও পড়ুন- Snehasish Ganguly Wedding: ৫৯ বছরে নয়া ইনিংস শুরু স্নেহাশিসের, দাদার বিয়েতে দেখা নেই সৌরভ-ডোনার...

ঘটনাটি ঘটেছে চিনে। প্যান জিয়াওটিং নামের এক তরুণী ভ্লগার এমনই এক চ্যালেঞ্জ গ্রহণ করার জন্য পরিচিত ছিল। সেরকমই এক চ্যালেঞ্জে তাকে একটানা ১০ ঘণ্টারও বেশি সময় ধরে খেতে হয়েছিল। একটি স্থানীয় চিনা পোর্টাল দাবি করে যে জিয়াওটিং প্রতিবারে ১০ কেজি খাবার খেতেন। তার বাবা-মা এবং শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে বারবার সতর্কতা সত্ত্বেও, জিয়াওটিং এটি চালিয়ে যাওয়ার সিদ্ধান্তই নিয়েছিলেন।

একটি পোর্টালের খবর অনুযায়ী, জিয়াওটিং-এর ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে তার পেট "বিকৃত" ছিল এবং এতে "হজম না হওয়া খাবার" ছিল। জিয়াওটিং-এর মৃত্যু সামাজিক যোগাযোগ মাধ্যমে উদ্বেগ তৈরি করেছে। কেউ কেউ এই ধরনের চ্যালেঞ্জগুলি দেওয়ার ও গ্রহণ করার প্রয়োজনীয়তা নিয়েও প্রশ্ন তুলেছেন।

আরও পড়ুন- Jisshu-Nilanjana: ছেড়েছেন লেক গার্ডেন্সের বাড়ি! শুধু সোশ্যাল মিডিয়া নয়, জীবন থেকেও যীশুকে মুছলেন নীলাঞ্জনা?

একজন লেখেন, "আমি কখনই বুঝতে পারি না কেন কেউ কাউকে খেতে দেখতে চাইবে"। আরেকজন লিখেছেন, "আমি একজনকে দেখি কিন্তু সে সবকিছু খায় না"। এমন বেশ কয়েকটি উদাহরণ রয়েছে যেখানে লোকেরা সোশ্যাল মিডিয়ায় লাইক এবং জনপ্রিয়তা অর্জনের জন্য রিলের শ্যুটিং বা স্টান্ট করার জন্য তাদের জীবনের ঝুঁকি নিয়েছে। এবার অতিরিক্ত খেয়ে মাত্র ২৪-এ ঝরে গেল এক তরতাজা প্রাণ। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.