Imran Khan: ঘড়ি বেচে মহা-ফাঁপরে প্রাক্তন প্রধানমন্ত্রী! পেলেন আইনি নোটিস

বিস্ফোরক অভিযোগ প্রকাশ্যে!

Reported By: | Edited By: | Updated By: Oct 14, 2022, 03:49 AM IST
Imran Khan: ঘড়ি বেচে মহা-ফাঁপরে প্রাক্তন প্রধানমন্ত্রী! পেলেন আইনি নোটিস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না। পদে থাকাকালীনই বহু বিতর্কে জড়িয়েছেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান (Former Pakistan PM Imran Khan)। আর এবার তার বিরুদ্ধে আরও একবার বিস্ফোরক অভিযোগ সামনে এল। পাকিস্তানের তোষাখানা থেকে বিদেশি পরিব্রাজকদের দেওয়া উপহারের বেশিরভাগই বিনামূল্যে বিক্রি করেছেন তিনি। এই অভিযোগের ভিত্তিতেই কর্তৃপক্ষের তরফে আইনি নোটিস পেলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী পদ থেকে সরে যাওয়ার সময়েই তোষাখানা থেকে বহু মূল্যবান উপহারের দাম না চুকিয়ে নেওয়ার অভিযোগ উঠল খোদ ইমরান খানের বিরুদ্ধে। পাকিস্তানের নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করে দরখাস্তে এমনটাই উল্লেখ করেছে পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্ট।

আরও পড়ুন: Job News: এই দেশে পড়ে পড়ে কাঁদছে ১০ লক্ষ শূন্যপদ, আবেদন করলেই পাকা চাকরি

সূত্রের খবর, তোষাখানা থেকে নেওয়া পাকিস্তানি মুদ্রায় ১৫৪ মিলিয়নেরও বেশি দামের একটি ঘড়ি মাসকয়েক আগেই স্থানীয় এক ঘড়ি বিক্রেতাকে বিক্রি করেছেন ইমরান। শুধু তাই নয়, অভিযোগ, মধ্যপ্রাচ্যের পাকিস্তানের বন্ধু দেশগুলি থেকে আগত হেভিওয়েট রাষ্ট্রনেতাদের উপহার দেওয়া ৩টি দামী ঘড়ি বেচে ৩৬ মিলিয়ন পাকিস্তানি মুদ্রা পেয়েছেন ইমরান। উল্লেখ্য, চলতি মাসেই ১৮ তারিখ জিজ্ঞাসাবাদের জন্য প্রাক্তন পাক প্রধানমন্ত্রীকে ডেকে পাঠিয়েছে তোষাখানা কর্তৃপক্ষ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.