ট্রাম্প ট্যুইটের জন্য প্রেসিডেন্ট হয়ে থাকলে 'দুঃখিত' টুইট্যারের সহ-প্রতিষ্ঠাতা

যদি টুইট্যারের সৌজন্যে ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হয়ে থাকেন তাহলে আমরা দুঃখিত, এই ভাষাতেই কার্যত 'অনুশোচনা প্রকাশ করলেন' টুইট্যারের সহ-প্রতিষ্ঠাতা ইভান উইলিয়ামস। কিন্তু স্বয়ং মার্কিন রাষ্ট্রপতি সম্পর্কে এমন কথা কেন বলতে গেলেন জনপ্রিয় মাইক্রো ব্লগিং সাইটটির অন্যতম এই ডিরেক্টর!

Updated By: May 22, 2017, 01:57 PM IST
ট্রাম্প ট্যুইটের জন্য প্রেসিডেন্ট হয়ে থাকলে 'দুঃখিত' টুইট্যারের সহ-প্রতিষ্ঠাতা

ওয়েব ডেস্ক: যদি টুইট্যারের সৌজন্যে ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হয়ে থাকেন তাহলে আমরা দুঃখিত, এই ভাষাতেই কার্যত 'অনুশোচনা প্রকাশ করলেন' টুইট্যারের সহ-প্রতিষ্ঠাতা ইভান উইলিয়ামস। কিন্তু স্বয়ং মার্কিন রাষ্ট্রপতি সম্পর্কে এমন কথা কেন বলতে গেলেন জনপ্রিয় মাইক্রো ব্লগিং সাইটটির অন্যতম এই ডিরেক্টর!

আসল ব্যাপার হল, সম্প্রতি 'ফাইনানশিয়াল টাইমস'কে দেওয়া এক সাক্ষাতকারে ট্রাম্প বলেছেন, "ট্যুইট ছাড়া, আজ আমি এখানে এসে পৌঁছতে পারতাম না"। আর সেই প্রেক্ষিতেই ইভান উইলিয়ামসের এই 'অনুশোচনা'। 'দ্য নিউ ইয়র্ক টাইমস'কে ইভান বলেছেন, ট্যুইটার এবং অন্যান্য ইন্টারনেট নির্ভর ব্যবস্থার মাধ্যমে যা ক্ষতি হয়েছে, আমি তা পূরণ করে দিতে চাই। তাঁর মতে, ট্রোলস, সাইবার গালাগালি, নৃশংসতার লাইভ স্ট্রিমিং, মিথ্যা খবর এবং ডোনাল্ড ট্রাম্প- এই হল ক্ষতির তালিকা। (আরও পড়ুন- ভারত সন্ত্রাসের শিকার মেনে নিয়ে নাম না করে পাকিস্তানের সমালোচনায় ট্রাম্প)

.