"মেয়েরাই ভবিষ্যত" বলে ট্রাম্পকে আক্রমণ হিলারির (দেখুন ভিডিও)

"মেয়েরাই ভবিষ্যত" বললেন এক 'মেয়ে'। সেই মেয়েকে তামাম মার্কিন মুলুক চেনে 'সেক্রেটারি ক্লিন্টন' নামে। তাঁর পরিচয় হিসাবে 'সেক্রেটারি'র পরে আসে 'ফার্স্ট লেডি'র তকমা। এটাই এই 'মেয়ে'র সাফল্য। এই মেয়ের নাম বলতে পারার জন্য কোনও পুরস্কার নেই, তিনি হিলারি রডহ্যাম ক্লিন্টন। ট্রাম্পের শপথ গ্রহণের পর এই প্রথম মুখ খুললেন হিলারি।

Updated By: Feb 8, 2017, 06:22 PM IST
"মেয়েরাই ভবিষ্যত" বলে ট্রাম্পকে আক্রমণ হিলারির (দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক: "মেয়েরাই ভবিষ্যত" বললেন এক 'মেয়ে'। সেই মেয়েকে তামাম মার্কিন মুলুক চেনে 'সেক্রেটারি ক্লিন্টন' নামে। তাঁর পরিচয় হিসাবে 'সেক্রেটারি'র পরে আসে 'ফার্স্ট লেডি'র তকমা। এটাই এই 'মেয়ে'র সাফল্য। এই মেয়ের নাম বলতে পারার জন্য কোনও পুরস্কার নেই, তিনি হিলারি রডহ্যাম ক্লিন্টন। ট্রাম্পের শপথ গ্রহণের পর এই প্রথম মুখ খুললেন হিলারি।

আরও পড়ুন- ট্রাম্পের পাশেই মার্কিন জাস্টিস ডিপার্টমেন্ট

আমেরিকার রাষ্ট্রপতি হিসাবে ডোনাল্ড ট্রাম্পের শপথ গ্রহণের আগে ও পরে যেভাবে মেয়েরা রাস্তায় নেমে প্রতিবাদ করেছে তার প্রশংসা করেছেন হিলারি। দুনিয়া জুড়ে মেয়েদের এগিয়ে এসে 'অধিকার বুঝে নিতে' উদ্বুদ্ধ করেছেন তিনি। উল্লেখ্য, মহিলাদের সম্পর্কে ট্রাম্পের 'নীচ মন্তব্য' নিয়ে ভোটের প্রচারের সময় থেকেই সরব ছিলেন ডেমোক্র্যাট প্রার্থী হিলারি। আর এবার মুখ খুলেই আক্রমণ হানলেন জয়ী বিরোধীর প্রতি। দেখুন সেই ভিডিও-

 

.