প্রকাশ্য দিবালোকে স্কুল ক্যাম্পাসে নগ্ন হয়ে ছাত্রীকে ধর্ষণ করছে শিক্ষক!

এমন খবর দিতেও লজ্জা লাগছে। এমন ছবি দিতেও লজ্জা লাগছে। কিন্তু খবর, তাই দেওয়া। বুঝুন এ কোন পৃথিবী তৈরি করেছি আমরা। পড়ার পর বলবেন হয়তো, থ্যাঙ্ক গড, আমাদের দেশে অন্তত হয়নি। হয়েছে চিনে। হলই বা চিন। কিন্তু সেটাও তো আমাদের পৃথিবী। আমাদের সমাজ। এবার আসি ঘটনায়।

Updated By: Mar 30, 2016, 02:32 PM IST
প্রকাশ্য দিবালোকে স্কুল ক্যাম্পাসে নগ্ন হয়ে ছাত্রীকে ধর্ষণ করছে শিক্ষক!

ওয়েব ডেস্ক: এমন খবর দিতেও লজ্জা লাগছে। এমন ছবি দিতেও লজ্জা লাগছে। কিন্তু খবর, তাই দেওয়া। বুঝুন এ কোন পৃথিবী তৈরি করেছি আমরা। পড়ার পর বলবেন হয়তো, থ্যাঙ্ক গড, আমাদের দেশে অন্তত হয়নি। হয়েছে চিনে। হলই বা চিন। কিন্তু সেটাও তো আমাদের পৃথিবী। আমাদের সমাজ। এবার আসি ঘটনায়।

২৮ মার্চ। মানে এই পরশু দিনের ঘটনা। ভরদুপুর। গুয়ানঝি প্রদেশের একটি স্কুল। সেখানেই এক ছাত্রীর উপর ঝাঁপিয়ে পড়ল ৩০ বছর বয়সী এক শিক্ষক! উদ্দেশ্যে সেই ছাত্রীকে ধর্ষণ করা! নগ্ন অবস্থায় তিনি সেই ছাত্রীকে পিছন থেকে জাপটে ধরেছেন! আর ছাত্রীটী পালানোর চেষ্টা করেও না পেরে, বাঁচাও, বাঁচাও বলে চিত্‍কার করছে। সেই আওয়াজ শুনে স্কুল ক্যাম্পাসে জড়ো হয়ে গিয়েছে, এক ঝাঁক ছাত্র। সবাই দেখছে, তাদের শিক্ষক নগ্ন অবস্থায় প্রকাশ্যে, তাদেরই এক বন্ধুকে ধর্ষণ করার চেষ্টা করছে!

পরে অবশ্য পুলিশ এসে যায়। মেয়েটির তেমন কোনও চোট আঘাত লাগেনি। আর ওই শিক্ষক সম্পর্কে পুলিশ জানিয়েছে যে, সে মানসিক রোগী। আগে তার চিকিত্‍সা চলেছে। পরে সুস্থ হয়ে স্কুলে ঢোকে। কিন্তু ফের এমন আচরণ করায় গোটা স্কুল বিরক্ত তার উপরে।

.