হাসিনার অনুরোধ রাখলেন না মমতা

শেখ হাসিনার অনুরোধ রাখতে পারছেন না মমতা বন্দ্যোপাধ্যায়। নির্ধারিত সূচি মেনে আজই কলকাতায় ফিরে আসছেন তিনি। গতকালই টেলিফোনে মমতা বন্দ্যোপাধ্যায়কে রবিবার পর্যন্ত ঢাকায় থাকতে অনুরোধ করেন শেখ হাসিনা। তখন বিষয়টি বিবেচনা করবেন বলে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তবে শেখ  হাসিনার অনুরোধ যে তিনি রক্ষা করতে পারছেন না, তা আজই জানিয়ে দেন তিনি।

Updated By: Jun 6, 2015, 10:02 PM IST
হাসিনার অনুরোধ রাখলেন না মমতা

ওয়েব ডেস্ক: শেখ হাসিনার অনুরোধ রাখতে পারছেন না মমতা বন্দ্যোপাধ্যায়। নির্ধারিত সূচি মেনে আজই কলকাতায় ফিরে আসছেন তিনি। গতকালই টেলিফোনে মমতা বন্দ্যোপাধ্যায়কে রবিবার পর্যন্ত ঢাকায় থাকতে অনুরোধ করেন শেখ হাসিনা। তখন বিষয়টি বিবেচনা করবেন বলে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তবে শেখ  হাসিনার অনুরোধ যে তিনি রক্ষা করতে পারছেন না, তা আজই জানিয়ে দেন তিনি।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাংলাদেশ সফরে আসার কথা হয়েছিল অনেক আগেই। সেইমত মমতা-মোদী একসঙ্গেই বাংলাদেশ সফর করেন। তবে ঢাকা থেকে শুক্রবার রাতেই ফিরে আসার পরিকল্পনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে আরও একদিন থেকে যাওয়ার অনুরোধ করেন বাংলাদেশের প্রধানমন্ত্রী। কিন্তু সেই অনুরোধ রক্ষা করতে পারেননি মমতা বন্দ্যোপাধ্যায়। ফিরে আসআর সিদ্ধান্ততেই অটল থাকেন তিনি।

.