বিয়ে করবেন, তাই লোম ছাঁটছেন 'লোমশ মহিলা'

'আমব্রাস সিন্ড্রোম' নামে বিরল রোগে আক্রান্ত ব্যাংককের বাসিন্দা সাসুফান। তাঁর শরীরে এমন অদ্ভূত লোমের জন্য গিনেস বুকে নামও তুলে ফেলেছেন বছর সাতেরোর এই কন্যে। পরিবার জানাচ্ছে, এমন লোম নিয়েই জন্মিছিলেন সাসুফান।

Updated By: Jan 19, 2018, 07:14 PM IST
বিয়ে করবেন, তাই লোম ছাঁটছেন 'লোমশ মহিলা'

নিজস্ব প্রতিবেদন: বিয়ে করছেন সুপাত্র সাসুফান। চিনতে পারলেন না! নামে নয়, তাঁর লুকস দেখলেই চিনতে পারবেন, কে সুপাত্র? গিনেস বুকে নাম তুলে ফেলা 'লোমশ মহিলা' কিন্তু সু-পাত্র জোগার করে ফেলেছেন। ইতিমধ্যেই ফেসবুকে তাঁর প্রেমিকের ছবি শেয়ার করেছেন সাসুফান। সাসুফানের পরিবার জানিয়েছে, বিয়ের জন্য শরীরের লোম ছেঁটে ফেলছেন তিনি।

আরও পড়ুন- XXX রেটের যৌনসুখ দিতে কতটা সক্ষম ট্রাম্প!

'আমব্রাস সিন্ড্রোম' নামে বিরল রোগে আক্রান্ত ব্যাংককের বাসিন্দা সাসুফান। তাঁর শরীরে এমন অদ্ভূত লোমের জন্য গিনেস বুকে নামও তুলে ফেলেছেন বছর সাতেরোর এই কন্যে। পরিবার জানাচ্ছে, এমন লোম নিয়েই জন্মিছিলেন সাসুফান। ছোটোবেলায় লেজার ট্রিটমেন্ট করে চিকিত্সা করা হয়। তবে এখনও পর্যন্ত সাসুফানের কোনও রোগ ধরতে পারেননি চিকিত্সকরা।

আরও পড়ুন- 'ভগত্ সিং মামলা আবার কোর্টে উঠুক'

সাসুফান তাঁর এই লুকে খুশি। তিনি জানান, তাঁকে এমন দেখতে হওয়ায় প্রথমে তাঁর বন্ধুরা মজা করত। কিন্তু এখনও সে স্বাভাবিক জীবনই কাটায়। কোনও অসুবিধা হয় না। গিনেস বুকে নাম উঠে যাওয়ায় তো তিনি এখন সেলিব্রিটি, বলছেন হবু কনে। 

আরও পড়ুন- পর্নস্টারের সঙ্গে মেয়ে ইভাঙ্কার তুলনা করেন ডোনাল্ড ট্রাম্প!

.