Fart Spray: বাতকর্মের গন্ধের স্প্রে নিয়ে স্কুলে আক্রমণ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ৬ শিক্ষার্থী

 স্কুলের কয়েকজন পড়ুয়া এই অপকর্ম করেছে। তারা ফার্ট স্প্রে স্কুলের ভেতরে স্প্রে করে। এরপরেই সেখানে এমন তীব্র দুর্গন্ধ আসতে শুরু করে যে হইচই পড়ে যায়। পরিস্থিতি এমন হয় যে, ছ'জন পড়ুয়াকে হাসপাতালে ভর্তি করতে হয়।

Updated By: May 10, 2023, 04:42 PM IST
Fart Spray: বাতকর্মের গন্ধের স্প্রে নিয়ে স্কুলে আক্রমণ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ৬ শিক্ষার্থী
ফাইল ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বাতকর্ম খারাপ জিনিস নয়। এটা খুবই স্বাভাবিক ব্যাপার। কিন্তু ভাবুন তো, কিছু ছেলে যদি স্কুলে ফার্ট স্প্রে নিয়ে আসে তাহলে তা খুব আশ্চর্যের ব্যাপার হবে। এমনই একটি ঘটনা সামনে এসেছে আমেরিকার স্কুলে। যেখানে কিছু ছাত্র-ছাত্রী ফার্ট স্প্রে ব্যবহার করে পরিবেশ দুর্গন্ধযুক্ত করে তোলে। এরপর যা ঘটল তা ভাইরাল। পরিস্থিতি এমন হয় যে, স্কুলের ছ'জনকে হাসপাতালে ভর্তি করতে হয়। আসলে এই ঘটনাটি আমেরিকার টেক্সাসের। 

আরও পড়ুন, Donald Trump: প্রাক্তন সাংবাদিককে যৌন হেনস্থায় অভিযুক্ত ট্রাম্প, দিতে হবে ৪১ কোটি টাকা

নিউ ইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, এখানকার একটি স্কুলের কয়েকজন পড়ুয়া এই অপকর্ম করেছে। তারা ফার্ট স্প্রে স্কুলের ভেতরে স্প্রে করে। এরপরেই সেখানে এমন তীব্র দুর্গন্ধ আসতে শুরু করে যে হইচই পড়ে যায়। পরিস্থিতি এমন হয় যে, ছ'জন পড়ুয়াকে হাসপাতালে ভর্তি করতে হয়। এছাড়া আরও অনেক শিক্ষার্থীর অবস্থা খারাপ হওয়ায় তারা স্কুল থেকে পালাতে শুরু করে। এমনকি স্কুলের কর্মীরাও খুব বিপাকে পড়েন এবং নানা সমস্যায় পড়তে হয়।

সূত্রের খবর, স্কুল প্রশাসন জানায়, দুর্গন্ধ বের হতে শুরু করলেই.সঙ্গে সঙ্গে সব পড়ুয়াকে দ্রুত সরিয়ে নিয়ে যাওয়া হয়। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। পুরো স্কুল পরীক্ষা করা হয়। তবে আগুন লাগার কোনও লক্ষণ পাওয়া যায়নি। গন্ধ থাকা সত্ত্বেও পরের দিন ক্লাসে ফিরতে বলা হয় পড়ুয়াদের। কিন্তু ঘটনার দিন প্রায় ৬ জন পড়ুয়াকে মাথাব্যথার কারণে হাসপাতালে ভর্তি হন এবং অন্তত ৮ জন অসুস্থ বোধ করছিল। বর্তমানে অভিযুক্ত পড়ুয়াদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও পড়ুন, Oman: প্রাগৈতিহাসিক! ৭ হাজার বছর ধরে হাঁ করে আছে রাশীকৃত কঙ্কাল! আতঙ্ক?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.