জানেন মার্কিন ফার্স্ট লেডির এই হলুদ পোশাকের দাম কত?

সোমবার হোয়াইট হাউসে সাক্ষাত্ করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দুই রাষ্ট্রনেতার এটাই ছিল প্রথম সাক্ষাত্। ভারতের প্রধানমন্ত্রীকে স্বাগত জানানোর জন্য মার্কিন প্রেসিডেন্ট ছিলেন মার্কিন ফার্স্ট লেডিকে সঙ্গে নিয়েই। আর মেলানিয়া ট্রাম্পের উজ্জ্বল হলুদ রঙের পোশাকের ছবি ছড়িয়ে পড়তেই, চারিদিক থেকে হচ্ছে তার প্রশংসা। ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী বলে কথা। তাও আবার তিনি প্রাক্তন মডেলও বটে। তাই তাঁকে কখন কতটা সুন্দরী লাগছে, সেটার জন্যও যে মানুষের আগ্রহ কম নয়।

Updated By: Jun 27, 2017, 02:32 PM IST
জানেন মার্কিন ফার্স্ট লেডির এই হলুদ পোশাকের দাম কত?

ওয়েব ডেস্ক: সোমবার হোয়াইট হাউসে সাক্ষাত্ করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দুই রাষ্ট্রনেতার এটাই ছিল প্রথম সাক্ষাত্। ভারতের প্রধানমন্ত্রীকে স্বাগত জানানোর জন্য মার্কিন প্রেসিডেন্ট ছিলেন মার্কিন ফার্স্ট লেডিকে সঙ্গে নিয়েই। আর মেলানিয়া ট্রাম্পের উজ্জ্বল হলুদ রঙের পোশাকের ছবি ছড়িয়ে পড়তেই, চারিদিক থেকে হচ্ছে তার প্রশংসা। ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী বলে কথা। তাও আবার তিনি প্রাক্তন মডেলও বটে। তাই তাঁকে কখন কতটা সুন্দরী লাগছে, সেটার জন্যও যে মানুষের আগ্রহ কম নয়।

আরও পড়ুন মোদী-ট্রাম্প দ্বিপাক্ষিক বৈঠকে সবথেকে বেশি জোর দেওয়া হল সন্ত্রাসবাদ নির্মূলে

একটি সূত্র জানাচ্ছে মার্কিন ফার্স্ট লেডির এই হলুদ পোশাকের দাম ২,১৬০ আমেরিকান ডলার। অর্থাত্ ভারতের টাকায় তার দাম প্রায় ১ লক্ষ ৪০ হাজার টাকা। ভোগ জানিয়েছে, মেলানিয়ার এই পোশাক ডিজাইনার এমিলিও পুচ্চি। হলুদ রঙের পোশাক। তার সঙ্গে সামঞ্জস্য রেখে কালচে বেল্ট। মার্কিন ফার্স্ট লেডির সৌন্দর্যে মুগ্ধ সকলেই।

আরও পড়ুন  মোদী-ট্রাম্প বৈঠকের পরই হোয়াইট হাউস থেকে কড়া বার্তা গেল পাকিস্তানে

 

.