সকাল সকাল জলহস্তির দাঁত ব্রাশ! (ভিডিও)

জলহস্তি। বিশালাকার জন্তুটার সামনে যাওয়া তো দূর, নাম শুনলেই বুকের ভিতরটা কেমন করে ওঠে। এত বড় মুখ যে, একটু অসাবধান হয়েছ কি মরেছ। যেকোনও মুহূর্তে টুক করে লজেন্সের মতো গিলে খেয়ে নিতে পারে। আপনি কোনও টেরই পাবেন না। সেই জলহস্তির মুখের ভিতর হাত দিয়ে তার দাঁত পরিস্কার করার মতো দুঃসাহস আছে নাকি আপনার? কিন্তু এরকমই দুঃসাহসিক কাজ নির্বিকারভাবে করে ফেলেছেন এক চিকিত্‌সক!

Updated By: Apr 17, 2016, 04:04 PM IST
সকাল সকাল জলহস্তির দাঁত ব্রাশ! (ভিডিও)

ওয়েব ডেস্ক: জলহস্তি। বিশালাকার জন্তুটার সামনে যাওয়া তো দূর, নাম শুনলেই বুকের ভিতরটা কেমন করে ওঠে। এত বড় মুখ যে, একটু অসাবধান হয়েছ কি মরেছ। যেকোনও মুহূর্তে টুক করে লজেন্সের মতো গিলে খেয়ে নিতে পারে। আপনি কোনও টেরই পাবেন না। সেই জলহস্তির মুখের ভিতর হাত দিয়ে তার দাঁত পরিস্কার করার মতো দুঃসাহস আছে নাকি আপনার? কিন্তু এরকমই দুঃসাহসিক কাজ নির্বিকারভাবে করে ফেলেছেন এক চিকিত্‌সক!

এক বছরে এক হাজার মানুষকে মেরে ফেলার মতো রেকর্ড রয়েছে ভয়ঙ্কর দানবাকার জন্তুটির। কিন্তু হিংস্র এই জন্তুটির দাঁতের সমস্যা হলে সে তখন যাবে কোথায়। কে সারিয়ে দেবে তার দাঁতের যন্ত্রনা? কিন্তু এরকমই একটা দুঃসাহসিক কাজ করলেন এক চিকিত্‌সক। তিনি অত্যন্ত নির্বিকারভাবে এবং ভালোবেসে জলহস্তির দাঁত পরিস্কার করে দিলেন! ভাবুন তাহলে কতটা বীর ওই চিকিত্‌সক! জলহস্তির দাঁত পরিস্কারের ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 দেখে নিন জলহস্তির দাঁত মাজার মজাদার ভিডিওটি।

 

.