শাড়ি-হিরের নেকলেস নয়, বাংলাদেশি ভক্তদের দেওয়া নলকূপই দীপিকার জন্মদিনে সেরা উপহার

হ্যাঁ। জন্মদিনে এমনই অভিনব উপহার পেলেন দীপিকা। তবে সেই নলকূপ বসানো হয়েছে সদূর বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ার রাধানগর গ্রামে। উদ্যোক্তা আরবের একটি দীপিকার ফ্যান সংগঠন

Updated By: Jan 9, 2018, 09:05 PM IST
শাড়ি-হিরের নেকলেস নয়, বাংলাদেশি ভক্তদের দেওয়া নলকূপই দীপিকার জন্মদিনে সেরা উপহার

নিজস্ব প্রতিবেদন: ৫ জানুয়ারি ছিল বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকনের জন্মদিন। দেশ-বিদেশে দীপিকার ভক্তরা তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। সামনে প্রিয় অভিনেত্রী ছবি টাঙিয়ে কেক কেটেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় এদিন ভক্তরা আবেগে ভেসেছিলেন তাঁদের আদরে দিপ্পি-কে নিয়ে। এমনকী জন্মদিন উপলক্ষে দীপিকাকে শাড়ি, হিরের নেকলেস উপহার দিয়েছেন রণবীর সিং-য়ের বাবা-মা। আর তাই নিয়ে 'ভাবী বৌমা'-র জল্পনা উসকে কম চর্চা হয়নি সোশ্যাল মিডিয়ায়। এতদূর পর্যন্ত ঠিক ছিল।

কিন্তু দীপিকার জন্মদিনে উপহার হিসাবে নলকূপ!

আরও পড়ুন- ২০১৮-য় ৫০ হাজার রোহিঙ্গা শিশু জন্ম নেবে বাংলাদেশে!

হ্যাঁ। জন্মদিনে এমনই অভিনব উপহার পেলেন দীপিকা। তবে সেই নলকূপ বসানো হয়েছে সদূর বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ার রাধানগর গ্রামে। উদ্যোক্তা আরবের একটি দীপিকার ফ্যান সংগঠন। সেই সংগঠনের কয়েকজন বাংলাদেশি ঠিক করেন তাঁদের প্রিয় অভিনেত্রীর জন্মদিনে নলকূপ বসানো হবে। গ্রামের এমনিতেই জল সঙ্কট। তাই গ্রামবাসীদের সুবাধার্থে একটি নলকূপ বসানো হয়। সেখানে দীপিকার উদ্দেশে ফলক বানানো হয়ে। সেই ছবি টুইটারে 'দীপিকা আরব ফ্যান পেজে' পোস্ট করেন তাঁরা। ক্যাপশনে লেখা, আরব ভক্তদের অর্থে গ্রামবাসীদের সুবিধার্থে একটি নলকূপ বসানো হল। তোমার জন্মদিনে এটাই উপহার। কী পছন্দ তো!

আরও পড়ুন- অনুঘটক অলিম্পিক্স! হাত মেলালো দুই কোরিয়া

ভক্তদের এমন সমাজমূলক কাজে সাড়া না দিয়ে থাকতে পারেননি দীপিকাও। তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানান দীপিকা। এভাবে পৃথিবীকে সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ জানান তিনি। এবং স্বীকারও করে নেন জন্মদিনে এটাই তাঁর সেরা উপহার।

.