শেষ ইচ্ছা রাখতে টাকা দিয়ে পোড়ানো হল চিনের কৃষককে

শেষ ইচ্ছা রাখতে এক ব্যক্তির দেহের সঙ্গে পুড়িয়ে দেওয়া হল তাঁর সারা জীবনের সঞ্চয়ও। এমনই ঘটনা ঘটল চিনের পূর্বে জিয়াংসু এলাকায়। কৃষিজীবী এই ব্যক্তি তাঁর সারা জীবনের সঞ্চয় ৩৩ হাজার মার্কিন ডলার যেন তাঁর মৃত্যুর পর পুড়িয়ে দেওয়া হয়।  চুল্লিতে ওই ব্যক্তির শেষকৃত্যের সঙ্গে সঙ্গে হাজার হাজার নোটও পুড়িয়ে ফেলা হয়।

Updated By: Oct 11, 2015, 04:46 PM IST
শেষ ইচ্ছা রাখতে টাকা দিয়ে পোড়ানো হল চিনের কৃষককে

ওয়েব ডেস্ক: শেষ ইচ্ছা রাখতে এক ব্যক্তির দেহের সঙ্গে পুড়িয়ে দেওয়া হল তাঁর সারা জীবনের সঞ্চয়ও। এমনই ঘটনা ঘটল চিনের পূর্বে জিয়াংসু এলাকায়। কৃষিজীবী এই ব্যক্তি তাঁর সারা জীবনের সঞ্চয় ৩৩ হাজার মার্কিন ডলার যেন তাঁর মৃত্যুর পর পুড়িয়ে দেওয়া হয়।  চুল্লিতে ওই ব্যক্তির শেষকৃত্যের সঙ্গে সঙ্গে হাজার হাজার নোটও পুড়িয়ে ফেলা হয়।

আসলে সেই ব্যক্তি চাননি যে তার সম্পত্তি তার ছেলেরা পাক। দশ বছর আগে ছেলেদের মধ্যে জমিজমা ভাগ করে দিয়ে মফস্বলে একটি ছোট বাড়ি ভাড়া করে থাকতেন তিনি। তাঁর দুই ছেলে তাঁর দেখাশোনা করত না। বয়স হয়ে যাওয়ায় বেশি পরিশ্রমও করতে পারতেন না তিনি। শারীরিক অবস্থার অবনতি হলেও ছেলেরা কোনও সাহায্য করত না তাঁকে। নিজের পরিবারের লোকজন, বিশেষ করে দুই ছেলের আচরণে বীতশ্রদ্ধ হয়ে উইলে তিনি লিখে যান আমার মৃত্যুর পর শেষকৃত্যে যেন আমার সঙ্গে আমার সব সম্পত্তিকেও পুড়িয়ে ফেলা হয়।

Tags:
.