দোকানের টয়লেট ব্যবহার করতে না দেওয়ায় যে কাণ্ড ঘটালেন মহিলা! (CCTV ফুটেজ)

প্রয়োজনে পড়ে দোকানের টয়লেট ব্যবহারের অনুমতি চেয়েছিলেন এক মহিলা। কিন্তু দোকানের কর্মী সেই অনুরোধ কোনও আমল দেন না। মুখের উপর জানিয়ে দেন, দোকানের টয়লেট ব্যবহার করা যাবে না। আর তারপরই ওই মহিলা যে কাণ্ড ঘটালেন!! এককথায় একে পাগলামো ছাড়া বোধহয় আর কিছুই বলা যায় না। যদিও ওই মহিলার সাফ জবাব, তাঁর জরুরি দরকারেও অনুরোধ না রাখায় তিনি প্রতিবাদ জানিয়েছেন মাত্র।

Updated By: Aug 5, 2016, 03:53 PM IST
দোকানের টয়লেট ব্যবহার করতে না দেওয়ায় যে কাণ্ড ঘটালেন মহিলা! (CCTV ফুটেজ)

ওয়েব ডেস্ক : প্রয়োজনে পড়ে দোকানের টয়লেট ব্যবহারের অনুমতি চেয়েছিলেন এক মহিলা। কিন্তু দোকানের কর্মী সেই অনুরোধ কোনও আমল দেন না। মুখের উপর জানিয়ে দেন, দোকানের টয়লেট ব্যবহার করা যাবে না। আর তারপরই ওই মহিলা যে কাণ্ড ঘটালেন!! এককথায় একে পাগলামো ছাড়া বোধহয় আর কিছুই বলা যায় না। যদিও ওই মহিলার সাফ জবাব, তাঁর জরুরি দরকারেও অনুরোধ না রাখায় তিনি প্রতিবাদ জানিয়েছেন মাত্র।

কী করলেন ওই মহিলা? দোকান কর্মী অনুরোধ ফিরিয়ে দেওয়া মাত্রই রেগে যান ওই মহিলা। এরপর সটান দোকানের শো-কেসের উপর উঠে দাঁড়িয়ে পড়েন তিনি। তাঁকে ক্ষান্ত করার চেষ্টা করেন কর্মীটি। কিন্তু ব্যর্থ হন। এরপর হাতের কাছে একটা কাপ পেয়ে, তার মধ্যেই মূত্রত্যাগ করেন ওই মহিলা। এত অবধি গোটা ঘটনাটাই দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে বাধ্য হন ওই কর্মী। কিন্তু তারপর যেটা হল! নিজে চোখে না দেখলে বিশ্বাস করার নয়। কাপের ওই মূত্র আবার নিজেই পান করে নেন ওই মহিলা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ তাইওয়ানের কাওসিয়াং শহরের একটি জনপ্রিয় জাপানি দোকানে।

আরও পড়ুন, উরিব্বাস!! এত 'হট' অপরাধী

আরও পড়ুন, মারবে বলে ছুটে আসছে গাড়িটা, এমন ভয়ঙ্কর ছবি আগে দেখেননি! (ভাইরাল ভিডিও)

আরও পড়ুন, সম্পূর্ণ নগ্ন হয়েই এই চ্যালেঞ্জ নিলেন তিনি!(দেখুন ভিডিও)

 

.