১০০ ছুরির আঘাত সহ্য করেও কবর থেকে কেঁদে উঠল শিশু

কখনও টাকার জন্য ছেলে মাকে খুন করছে। কখনও প্রত্যাখানের অপমানে প্রেমিক প্রমিকাকে শেষ করে দিচ্ছে। রোজই এমন কোনও না কোনও নৃশংসতার খবর শোনা যায়। কিন্তু নৃশংসতা কোন মাত্রায় পৌঁছলে কেউ এমন কাণ্ড করতে পারে। মানুষের এই নির্মমতা দেখে শিউরে উঠেছিল পুলিসও।

Updated By: Feb 25, 2016, 08:48 PM IST
১০০ ছুরির আঘাত সহ্য করেও কবর থেকে কেঁদে উঠল শিশু

ওয়েব ডেস্ক: কখনও টাকার জন্য ছেলে মাকে খুন করছে। কখনও প্রত্যাখানের অপমানে প্রেমিক প্রমিকাকে শেষ করে দিচ্ছে। রোজই এমন কোনও না কোনও নৃশংসতার খবর শোনা যায়। কিন্তু নৃশংসতা কোন মাত্রায় পৌঁছলে কেউ এমন কাণ্ড করতে পারে। মানুষের এই নির্মমতা দেখে শিউরে উঠেছিল পুলিসও।

মঙ্গলবার সকালে থাইল্যাণ্ডের এক কবরখানা থেকে হঠাত্‍ এক শিশুর কান্নার আওয়াজ শুনতে পান এক মহিলা। আওয়াজ লক্ষ্য করে শিশুটিকে খুঁজতে গিয়ে তিনি অবাক হয়ে যান। শব্দটা আসছে কবরের ভিতর থেকে। কবর খুঁড়ে তিনি যা দেখেন তা যে কোনও লোককে চমকে দেবে। একটি সদ্যজাত শিশু যার সারা শরীরে অসংখ্যবার ছুরির আঘাতের চিহ্ন। চরম যন্ত্রণা সহ্য করতে না পেরে গলা ফাটিয়ে কাঁদছে। হয়ত মাকে খুজছে। কিন্তু পুলিসের অনুমান, শিশুটির এমন অবস্থা করেছে তার মা-ই। থাইল্যাণ্ডে গর্ভপাত বেআইনী হওয়ায় মাঝে মাঝেই এরকম শিশু হত্যার ঘটনা ঘটে। তবে এমন নৃশংস কাণ্ড কমই দেখা যায়। নিজের মা তাকে মেরে ফেলতে চাইলেও ওই মহিলার সেবায় শিশুটি এখন বিপদের বাইরে। এই জন্যই বোধহয় বলে 'রাখে হরি মারে কে'। 

পড়ুন ১৮টি বুলেট হজম করে জীবনযুদ্ধে জয়ী ৬ সপ্তাহের কুকুর ছানা

.