কাবুলে ব্রিটিশ দূতাবাসের গাড়িতে জঙ্গি হানা

কাবুলে ব্রিটিশ দূতাবাসের গাড়িতে আত্মঘাতী জঙ্গি হামলা। নিহত হয়েছেন ৫ জন। নিহতদের মধ্যে দূতাবাসের একজন দোভাষী আছেন।   আহত হয়েছেন বেশ কয়েকজন। আজ সকালে আচমকাই বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে কাবুল ও পুম। কালো ধাঁয়ায় ঢেকে যায় জালালাবাদ রোড।

Updated By: Nov 27, 2014, 04:41 PM IST
কাবুলে ব্রিটিশ দূতাবাসের গাড়িতে জঙ্গি হানা

কাবুল: কাবুলে ব্রিটিশ দূতাবাসের গাড়িতে আত্মঘাতী জঙ্গি হামলা। নিহত হয়েছেন ৫ জন। নিহতদের মধ্যে দূতাবাসের একজন দোভাষী আছেন।   আহত হয়েছেন বেশ কয়েকজন। আজ সকালে আচমকাই বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে কাবুল ও পুম। কালো ধাঁয়ায় ঢেকে যায় জালালাবাদ রোড।

ব্রিটিশ দূতাবাসের এক মুখপাত্র জানিয়েছেন, দূতাবাসের একটি গাড়িতে আত্মঘাতী বিস্ফোরণ ঘাটানো হয়েছে।  টুইটারে আত্মঘাতী বিস্ফোরণের কথা স্বীকার করে নিয়েছেন আফগানিস্তানের আভ্যন্তরীণ বিষয়ক মন্ত্রী আয়ুব সালাঙ্গী।

প্রাথমিক রিপোর্টে জানানো হয়েছে, একটি মোটরবাইকে করে হামলা চালানো হয় গাড়িটিতে। বাইকটি দ্রুত গতিতে এসে ধাক্কা মারে টয়োটা কোয়ালিস গাড়িতে। তা থেকেই বিস্ফোরণ হয়।

ব্রিটিশ দূতাবাসের এক আধিকারিক বলেন, ""ব্রিটিশ দূতাবসের একটি গাড়িতে হামলা চালানো হয়েছে। কয়েকজন আহতও হয়েছে।''  স্থানীয় সময় সকাল ১০টা ৩০ নাগাদ ঘটনাটি ঘটে।

 

.