বাগদাদে আইসক্রিম পার্লারে বিস্ফোরণ, মৃত ১৩

ফের রক্তাক্ত হল বাগদাদ। এবার বিস্ফোরণ আইসক্রিম পার্লারে। সোমবার রাতে গাড়িবোমা বিস্ফোরণে কেঁপে ওঠে সেন্ট্রাল কারাডা জেলার পার্লারটি। রমাদান উপলক্ষে বহু মানুষের জমায়েত হয়েছিল ওই আইসক্রিম পার্লারের সামনে। সেসময়ই ঘটানো হয় বিস্ফোরণ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তেরোজনের। আহত কমপক্ষে বাইশজন। হামলার দায়স্বীকার করেছে IS. একটি পার্কিং লট থেকে বিস্ফোরণটি ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে।

Updated By: May 30, 2017, 03:52 PM IST
বাগদাদে আইসক্রিম পার্লারে বিস্ফোরণ, মৃত ১৩

ওয়েব ডেস্ক: ফের রক্তাক্ত হল বাগদাদ। এবার বিস্ফোরণ আইসক্রিম পার্লারে। সোমবার রাতে গাড়িবোমা বিস্ফোরণে কেঁপে ওঠে সেন্ট্রাল কারাডা জেলার পার্লারটি। রমাদান উপলক্ষে বহু মানুষের জমায়েত হয়েছিল ওই আইসক্রিম পার্লারের সামনে। সেসময়ই ঘটানো হয় বিস্ফোরণ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তেরোজনের। আহত কমপক্ষে বাইশজন। হামলার দায়স্বীকার করেছে IS. একটি পার্কিং লট থেকে বিস্ফোরণটি ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে।

অন্যদিকে, অসম অরুণাচল সংযোগকারী ভূপেন হাজারিকা সেতু নিয়ে অসন্তোষ প্রকাশ করল চিন। সেতু উদ্বোধনের দিন কয়েকের মধ্যেই চিনের বিদেশ মন্ত্রক সূত্র থেকে জানানো হয়েছে, তারা আশা করে ভারত অরুণাচলে নির্মাণ কার্যে সতর্ক এবং সংযত আচরণ করবে। চিনের বিদেশ মন্ত্রক সূত্র বলা হয়েছে অরুণচলে ভারত ও চিনের সীমানা অমীমাংসিত। সীমানা নিষ্পত্তিতে ভারতের শান্তিপূর্ণ ভাবে এগিয়ে আসা উচিত। এবং সেক্ষেত্রে সতর্ক ও সংযত আচরণ প্রত্যাশিত। দিন কয়েক আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদী ভূপেন হাজারিকা সেতুর উদ্বোধন করেন। সেতুর ফলে অসম থেকে দ্রুত পৌছানো যাবে অরুণাচলে। সেতু দিয়ে সৈন্যবাহিনীর যোগযোগের রাস্তাও সুগম হয়েছে।

ফলপ্রকাশ হল উচ্চ-মাধ্যমিকের, ৯৯.২ শতাংশ নম্বর পেয়ে প্রথম অর্চিষ্মাণ পাণিগ্রাহী

মাত্র ৪ দিনেই ১০ লক্ষেরও বেশি ভিউয়ার্স ‘বস ২’-র নতুন গান ‘আল্লাহ মেহেরবান’-র!

.