এটিএমে কার্ড ঘষে টাকা নয় বের হল আস্ত সাপ

ব্যাঙ্কের এটিএম-সবচেয়ে দীর্ঘ অপেক্ষার সময়টা কখন?ওই যে কার্ডটা ঘষা আর টাকা বের হওয়ার মাঝের সময়টা। মেশিনে তখন লেখা হয় 'wait for your cash'। আচ্ছা কোনও দিন যদি এমন হয় রাতে বাইরে বৃষ্টি হচ্ছে, ফাঁকা রাস্তা, আর আপনি এটিএম কার্ড ঘষার পর বের হল সাপ! হ্যাঁ, আমার-আপনার সঙ্গে এটা হয়নি ঠিকই কিন্তু সংযুক্ত আরব আমিরশাহিতে ঠিক এমনই হয়েছে।

Updated By: Apr 13, 2016, 02:36 PM IST
এটিএমে কার্ড ঘষে টাকা নয় বের হল আস্ত সাপ

ওয়েব ডেস্ক: ব্যাঙ্কের এটিএম-সবচেয়ে দীর্ঘ অপেক্ষার সময়টা কখন?ওই যে কার্ডটা ঘষা আর টাকা বের হওয়ার মাঝের সময়টা। মেশিনে তখন লেখা হয় 'wait for your cash'। আচ্ছা কোনও দিন যদি এমন হয় রাতে বাইরে বৃষ্টি হচ্ছে, ফাঁকা রাস্তা, আর আপনি এটিএম কার্ড ঘষার পর বের হল সাপ! হ্যাঁ, আমার-আপনার সঙ্গে এটা হয়নি ঠিকই কিন্তু সংযুক্ত আরব আমিরশাহিতে ঠিক এমনই হয়েছে।

ব্যাঙ্কের এটিএমে কার্ড ঘষার পর টাকার বদলে বের হয়েছে আস্ত একটা সাপ। পেশায় স্কুল শিক্ষিক সেই সৌদি ভদ্রলোক তো ভয়ে প্রায় জ্ঞান হারিয়ে ফেলেছিলেন। কী করে এমন ঘটল তা নিয়ে অবাক ব্যাঙ্ক কর্তৃপক্ষ। সেই স্কুল শিক্ষক বললেন, রাতে বাইরে তখন বৃষ্টি হচ্ছিল। এটিএম ঢুকে দেখেন এই কাণ্ড। নিজে এটিএম থেকে সাপ বের হওয়ার ভিডিও করে নেন। 

Tags:
.