Bangladesh MP Murder: পালঙ্কে রক্তের দাগ! শুরুটা বেডরুমে, কোপাতে কোপাতে কিচেনে...

Bangladesh MP killed: পুলিস এর প্রাথমিক অনুমান কোনো ভাবে যাতে ধস্তাধস্তি করতে না পারে সেই কারণে খাটের কোনায় তাঁকে ফেলে শ্বাস রোধ করে ধারালো অস্ত্র দিয়ে মারা হয়। সেই কারণেই সেখানে রক্তের দাগ রয়েছে। 

Updated By: May 23, 2024, 05:09 PM IST
Bangladesh MP Murder: পালঙ্কে রক্তের দাগ! শুরুটা বেডরুমে, কোপাতে কোপাতে কিচেনে...

নান্টু হাজরা: কলকাতাতেই খুন হন তিনি বাংলাদেশি সাংসদ আনোয়ারুল আজিম। তাঁর খুনের অভিযোগের ভিত্তিতে বাংলাদেশে আটক করা হয় ৩ জনকে। ধরা পড়া এই তিন জন ব্যক্তি ৩০ এপ্রিল নাগাদ কলকাতায় আসে। এক দালালের মাধ্যমে রেন্টালে ভাড়া করা ছিল গাড়ি। ৩০ এপ্রিল থেকে ভাড়ার ওই গাড়ি ব্যবহার করা শুরু করে বাংলাদেশি তিন আততায়ী। গাড়ির চালকের জেরায় মিলেছে এই তথ্য। খুনের কযেকদিন আগে ওই গাড়িতে করে শহরের বিভিন্ন শপিংমল, রিটেল স্টোর সহ একাধিক জায়গায় ঘোরেন তাঁরা।

আরও পড়ুন: Bangladesh MP Murder: কলকাতায় বাংলাদেশের সাংসদ খুনে এবার সামনে এল চাঞ্চল্যকর তথ্য‌! কী রহস্য ভেদ হল?
১৩ তারিখ ওই গাড়িতে করে সাংসদকে বরানগর থেকে নিউটাউনের ফ্ল্যাটে নিয়ে যায়। পরে ১৪ তারিখ আলাদা আলাদা টাইমে ওই ফ্ল্যাটে থেকে বেরিয়ে গাডিতে করে যায় তিনজন । তারপরই সম্ভবত বাংলাদেশে ফেরে ওই ত্রয়ী।
ওই ফ্ল্যাটের বেডরুমের খাটের কোনায় রক্তের দাগ পাওয়া গেছে। রক্তের চিহ্ন পাওয়া গেছে দরজার কাছে এবং সেখানে জুতোর ছাপ ও পাওয়া গেছে। রান্না ঘরে মৃতদেহ কাটা হয় বলে পুলিসের অনুমান। যদিও রান্নাঘরে রক্তের চিহ্ন পাওয়া যায়নি। সেখানে ধুয়ে পরিষ্কার করা হয়েছে। হ্যান্ড গ্লাপ্স এর প্যাকেট পাওয়া গেছে খাটের নিচ থেকে,যদিও তাতে কোনো গ্লাপ্স ছিল না বলে পুলিস সূত্রে খবর।

আরও পড়ুন: Bangladesh MP Murder: নৃশংস! শ্বাসরোধ করে খুন, টুকরো টুকরো করে পাচার দেহ, বাংলাদেশের MP খুনে চাঞ্চল্যকর তথ্য...
পুলিস এর প্রাথমিক অনুমান কোনো ভাবে যাতে ধস্তাধস্তি করতে না পারে সেই কারণে খাটের কোনায় তাঁকে ফেলে শ্বাস রোধ করে ধারালো অস্ত্র দিয়ে মারা হয়। সেই কারণেই সেখানে রক্তের দাগ রয়েছে। এর পর সেখান থেকে রান্না ঘরে নিয়ে যাওয়া হয়। সেই সময় ওই ঘরে এমপি সহ মোট সাত জন ছিল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.