Bangladesh Kabiraj Rape: অসহায় মহিলাদের সঙ্গে বারবার 'শারীরিক সম্পর্ক', ‘বোতলে জিন ভরা করিরাজ'-এর পর্দা ফাঁস!

কবিরাজকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Apr 21, 2022, 07:15 PM IST
Bangladesh Kabiraj Rape: অসহায় মহিলাদের সঙ্গে বারবার 'শারীরিক সম্পর্ক', ‘বোতলে জিন ভরা করিরাজ'-এর পর্দা ফাঁস!

নিজস্ব প্রতিবেদন: এলাকায় তার পরিচয় ‘বোতলে জিন ভরা করিরাজ'। সেই কবিরাজেরই 'কুকর্ম' ফাঁস হতে স্তম্ভিত গোটা এলাকাবাসী। অভিযোগ, সাহায্যের জন্য আসা অসহায় মহিলাদের সঙ্গে শরীরিক সম্পর্কে লিপ্ত হত অভিযুক্ত। আর্থিক প্রতারণারও অভিযোগ রয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

ধৃতের নাম ইব্রাহিম ওরফে বোতলে জিন ভরা করিরাজ। বাংলাদেশের হালিশহর থানার মধ্যম রায়পুর এলাকার বাসিন্দা সে। পুলিস সূত্রে খবর, মহম্মদ ফারহাদুল ইসলাম নামে মানসিক ভারসাম্যহীন এক রোগীর চিকিৎসার জন্য ইব্রাহিম কবিরাজের কাছে যায় তার পরিবার। ফারহাদুলকে তাবিজ ও জলপোড়া দেয় অভিযুক্ত। পাশাপাশি পরিবারকে কবিরাজ জানায়, তাদের ছেলের ভাগ্যে গুপ্তধন পাওয়ার যোগ রয়েছে। কিছু টাকা খরচ করলে, সে ওই গুপ্তধন উদ্ধার করে দেবে।

অভিযোগ, বিশ্বাস করে ইব্রাহিকে ২ লক্ষ টাকা দেয় ছেলেটির পরিবার। পরে আরও দেড় লক্ষ টাকা দেয়। এই করে করে ওই পরিবারের থেকে মোট ৫ লক্ষ ৯০ হাজার টাকা নেয় অভিযুক্ত। পরে গুপ্তধন উদ্ধার করতে না পারলে, সমস্ত টাকা ফেরত চায় ছেলেটির পরিবার। টাকা ফেরত না দেওয়ায় কবিরাজের বিরুদ্ধে পুলিসে প্রতারণার অভিযোগ দায়ের করে ওই পরিবার। তাদের দাবি, আধ্যাত্মিক ক্ষমতা প্রয়োগ করে তাঁদের ক্ষতির হুমকি দিয়েছে অভিযুক্ত। ইব্রাহিমকে গ্রেফতার করেছে র‌্যাব।      

Bangladesh Woman Murder: বয়সে বড় মহিলার সঙ্গে বারবার 'শারীরিক সম্পর্ক', বিয়ের চাপে প্রেমিক যা করল...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.