দুষ্টু সান্টা, সেক্সি সান্টাদের সমাবেশে দিশেহারা পুলিস

  একটা নয়, এক ডজন নয়, একশো দু শো নয়। একেবারে হাজার হাজার সান্টাক্লজ। তাদের সবার লক্ষ্য আবার খারাপ সাজা। যেমন খুশি তেমন সান্টার এই জমায়েতের নাম সান্টাকন। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন সান্টাকন দারুণ জনপ্রিয়তা পেয়েছে। ১৯৯৪ সাল থেকে চলছে এই সান্টাকন সমাবেশ। কোনও লক্ষ্য নেই, কোনও কর্মসূচি নেই। শুধু যেমন খুশি হুলোড় কর, আর ভিলেন সাজো। গোটা বিশ্ব জুড়ে হয় এই সান্টাকন। তবে সবচেয়ে সাড়া পড়ে ইউরোপ আর আমেরিকায়।

Updated By: Dec 7, 2014, 09:05 PM IST
দুষ্টু সান্টা, সেক্সি সান্টাদের সমাবেশে দিশেহারা পুলিস

ওয়েব ডেস্ক:  একটা নয়, এক ডজন নয়, একশো দু শো নয়। একেবারে হাজার হাজার সান্টাক্লজ। তাদের সবার লক্ষ্য আবার খারাপ সাজা। যেমন খুশি তেমন সান্টার এই জমায়েতের নাম সান্টাকন। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন সান্টাকন দারুণ জনপ্রিয়তা পেয়েছে। ১৯৯৪ সাল থেকে চলছে এই সান্টাকন সমাবেশ। কোনও লক্ষ্য নেই, কোনও কর্মসূচি নেই। শুধু যেমন খুশি হুলোড় কর, আর ভিলেন সাজো। গোটা বিশ্ব জুড়ে হয় এই সান্টাকন। তবে সবচেয়ে সাড়া পড়ে ইউরোপ আর আমেরিকায়।

সেইরকমই এক সান্টাকনের আসর বসে লন্ডনের হাইডার পার্কে। সেখানে সান্টা সাজার প্রথম শর্ত মদ্যপ হতে হবে আর চেঁচাতে হবে খুব জোরে। গোটা বিশ্বের ৩০০টি শহরে একসঙ্গে চলল এই সান্টাকন সমাবেশ। শুধু নিউইয়র্কের রাস্তাতেই প্রায় ৩০ হাজার সান্টা ঘুরে বেরালো। সান্টাদের দুষ্টু দুষ্টু কর্মসূচিতে সবচেয়ে বিপদে পড়ল পুলিস। দুষ্টু সান্তাদের ক্রিসমাস প্যারেডে হাঁ করে চেয়ে দেখল পুলিস। 

.