মদ্যপান করে বিমানের যাত্রীদের সঙ্গে অসভ্য আচরনে গ্রেফতার ১ ব্যক্তি

বিমানের মধ্যে অসংযত ব্যবহার করার জন্য এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস। অতিরিক্ত মদ্যপান করে বিমানের মধ্যে অন্যান্য যাত্রীদের সঙ্গে অসভ্য আচরন করছিলেন এক ব্যক্তি। পুলিশ আসার আগে পর্যন্ত বিমানের অন্যান্য যাত্রীরাই তাঁকে সিটের বেঁধে রেখে দেন। পরে তাঁকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়।

Updated By: Feb 27, 2016, 01:43 PM IST
মদ্যপান করে বিমানের যাত্রীদের সঙ্গে অসভ্য আচরনে গ্রেফতার ১ ব্যক্তি

ওয়েব ডেস্ক: বিমানের মধ্যে অসংযত ব্যবহার করার জন্য এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস। অতিরিক্ত মদ্যপান করে বিমানের মধ্যে অন্যান্য যাত্রীদের সঙ্গে অসভ্য আচরন করছিলেন এক ব্যক্তি। পুলিশ আসার আগে পর্যন্ত বিমানের অন্যান্য যাত্রীরাই তাঁকে সিটের বেঁধে রেখে দেন। পরে তাঁকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়।

'উইজ এয়ার' বিমানে ঘটেছে এই ঘটনা। বিমানের মধ্যেই অতিরিক্ত মদ্যপান করে এই ব্যক্তি। অতিরিক্ত মদ্যপানের ফলে অসভ্য আচরন করতে থাকেন বাকি যাত্রীদের সঙ্গে। বিমানের মহিলাদের আক্রমন করেন, বাকি প্যাসেঞ্জারদের গায়ে থু থু দেন, বিমান ভেঙে পড়ছে বলে চিত্‌কার করতে থাকেন। যখন পরিস্থিতি চরমে পৌঁছয়, তখন বাধ্য হয়ে বিমানের বাকি প্যাসেঞ্জাররা তাঁকে সিটের সঙ্গে হাত পা বেঁধে রেখে দেন। বিমান ল্যান্ড করার পর তাঁকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। ওই ব্যক্তির পরিচয় সম্বন্ধে এখনও কিছু জানা যায়নি।

.