Russia-Ukraine War: যুদ্ধ বিধ্বস্ত ইউক্রেনে অন্য ছবি! কিভের মেট্রো স্টেশনে জন্ম নিল ছোট্ট 'মিয়া'

ইউক্রেন পুলিসের(Ukraine Police) দেওয়া তথ্য অনুসারে, কিভে রাশিয়ার আক্রমণ থেকে বাঁচতে একটি মেট্রো স্টেশনে(Metro Station) আশ্রয় নেন বছর ২৩-এর এক মহিলা।

Updated By: Feb 26, 2022, 03:34 PM IST
Russia-Ukraine War: যুদ্ধ বিধ্বস্ত ইউক্রেনে অন্য ছবি! কিভের মেট্রো স্টেশনে জন্ম নিল ছোট্ট 'মিয়া'
ছবি : টুইটার

নিজস্ব প্রতিবেদন: যুদ্ধ বিধ্বস্ত ইউক্রেন(Ukraine)। মুহূর্মুহু আক্রমণ রাশিয়ার(Russia)। আতঙ্কে, আশঙ্কায় দিন কাটছে ইউক্রেনবাসীর। তারই মাঝে একটি ছবি কিছুটা হলেও হাসি ফোটালো তাদের মুখে। কিভ(Kyiv) মেট্রো স্টেশনের সাবওয়েতে(Subway) জন্ম নিল এক শিশু(Child)। সেদেশের পুলিসের তরফে একটি টুইট শেয়ার করা হয় ঘটনার বর্ণনা দিয়ে। আর তা দেখেই খুশিতে মেতে ওঠেন নেটিজেনরা। তাঁদের অনেকেরই বক্তব্য, এই বিপদের মাঝে কোথাও স্বস্তি দেখতে পাচ্ছি। আশার আলোও দেখা যাচ্ছে এই জন্মকে ঘিরে। এ যেন শান্তির প্রতীকও।

ইউক্রেন পুলিসের(Ukraine Police) দেওয়া তথ্য অনুসারে, কিভে রাশিয়ার আক্রমণ থেকে বাঁচতে একটি মেট্রো স্টেশনে(Metro Station) আশ্রয় নেন বছর ২৩-এর এক মহিলা। কিন্তু, কিছুক্ষণ পর থেকে হঠাৎই তাঁর প্রসব যন্ত্রণা শুরু হয়। তিনি চিৎকার করতে শুরু করলে, তাঁকে সাহায্যের জন্য ছুটে আসে ইউক্রেন পুলিস। 

এক পুলিস আধিকারিক জানিয়েছেন, তাঁরা ওই মহিলাকে সাহায্য করেন শিশুটির জন্ম দেওয়ার জন্য। অবশেষে স্থানীয় সময় রাত সাড়ে আটটা নাগাদ কন্যা সন্তানের জন্ম দেন তিনি। জন্মের পরই তার নাম দেওয়া হয় মিয়া। পরে, একটি অ্যাম্বুলেন্সে মা ও শিশুকে হাসপাতালে পৌঁছে দেওয়া হয়। বর্তমানে দু'জনই সুস্থ্য রয়েছেন। 

ইউক্রেন পার্লামেন্টের(Ukraine Parliament) তরফে শেয়ার করা  টুইটটি নিয়ে ইতিমধ্যেই নেটিজেনদের মধ্যে সাড়া পড়েছে। বহু মানুষ ছবিটি দেখে স্বস্তির নিশ্বাস ফেলেছেন।

আরও পড়ুন- Russia-Ukraine War: আটকাতে হবে রাশিয়াকে, মৃত্যু নিশ্চিত জেনেও একাই ব্রিজ ওড়ালেন Vitaliy  

আরও পড়ুন- Russia-Ukraine War: "তুমি মারা গেলে সূর্যমুখী ফুল ফুটবে", রুশ সৈন্যের মুখোমুখি ইউক্রেনিয় মহিলা 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.