গার্লফ্রেন্ডদের ভুঁরুতে ট্যাটু করে নাম খোদাই 'রোমিও' রায়ানের

যদি কাগজে লেখো নাম কাগজ ছিড়ে যাবে। পাথরে লেখো নাম পাথর খয়ে যাবে। কিন্তু ভ্রুতে! হু, ২৩ বছরের ব্রিটিশ প্রেমিক রায়ান উইবো নিজের প্রেমকে খোদাই করার দারুণ একটা জায়গা আবিষ্কার করেছেন। রায়ান তাঁর গার্লফ্রেন্ডদের ভুঁরুতে নিজের নাম ট্যাটু করে দেন। এতে নাকি রায়ানের গার্লফ্রেন্ডদের ধারেকাছে আসতে চায় না অন্য পুরুষরা। এটাই রায়ানের প্রেমের 'স্ট্র্যাটেজি'। এমন জায়গায় নিজের প্রেমের চিহ্ণ ছেড়ে যাবো, কেউই না দেখে অগ্রাহ্য করতে পারবে না। ২৩ বছরের রায়ানকে অনায়াসে রোমিও বলা যায়। কারণ ইতিমধ্যেই ৩৮ জন গার্লফ্রেন্ডের ভুঁরুতে নিজের নাম খোদাই করে দিয়েছেন। গার্লফ্রেন্ডদের বাঁ দিকের ভুঁরুতে লেখেন রায়ান, ডান দিকেরটায় লেখেন উইবো।

Updated By: Oct 25, 2016, 12:40 PM IST
গার্লফ্রেন্ডদের ভুঁরুতে ট্যাটু করে নাম খোদাই 'রোমিও' রায়ানের

ওয়েব ডেস্ক: যদি কাগজে লেখো নাম কাগজ ছিড়ে যাবে। পাথরে লেখো নাম পাথর খয়ে যাবে। কিন্তু ভ্রুতে! হু, ২৩ বছরের ব্রিটিশ প্রেমিক রায়ান উইবো নিজের প্রেমকে খোদাই করার দারুণ একটা জায়গা আবিষ্কার করেছেন। রায়ান তাঁর গার্লফ্রেন্ডদের ভুঁরুতে নিজের নাম ট্যাটু করে দেন। এতে নাকি রায়ানের গার্লফ্রেন্ডদের ধারেকাছে আসতে চায় না অন্য পুরুষরা। এটাই রায়ানের প্রেমের 'স্ট্র্যাটেজি'। এমন জায়গায় নিজের প্রেমের চিহ্ণ ছেড়ে যাবো, কেউই না দেখে অগ্রাহ্য করতে পারবে না। ২৩ বছরের রায়ানকে অনায়াসে রোমিও বলা যায়। কারণ ইতিমধ্যেই ৩৮ জন গার্লফ্রেন্ডের ভুঁরুতে নিজের নাম খোদাই করে দিয়েছেন। গার্লফ্রেন্ডদের বাঁ দিকের ভুঁরুতে লেখেন রায়ান, ডান দিকেরটায় লেখেন উইবো।

আরও পড়ুন- বিশ্বের সব খবর

রায়ানের এখন যিনি গার্লফ্রেন্ড সেই কোর্টনি লেঘ কিন্তু দারুণ খুশি। বলছেন, ''আইডিয়াটা দারুণ। প্রেম চোখ দিয়ে শুরু হয়, তাই ওর নামটা চোখের ওপরে থাকাটাই ভাল''। রায়ান বলছেন, 'জোর করে তিনি কখনই এসব করে না। ৩৮ জন গার্লফ্রেন্ডের সম্মতি নেওয়ার পর তিনি ট্যাটু করে দেন।' 

.