বারে অফিসারের কোলে বসে নাচ মহিলা পুলিস কর্মীর, ভাইরাল Video

ভিডিওটি একটি বারে তোলা হয়েছে, যেখানে এই পুলিসকর্মীরা পার্টি করতে এসেছিলেন

Updated By: Dec 22, 2021, 01:22 PM IST
বারে অফিসারের কোলে বসে নাচ মহিলা পুলিস কর্মীর, ভাইরাল Video
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পুলিসের আচরণ নিয়ে তাদের কাছ থেকে অনেক কিছু আশা করা হয়। নিয়ম অনুযায়ী পুলিসকে জনগণের সামনে এমনভাবে আচরণ করতে হয় যাতে পুলিসের উপর থেকে মানুষের আস্থা না কমে। অন্যদিকে একজন মহিলা পুলিসকর্মী ও একজন ঊর্ধ্বতন কর্মীর লজ্জাজনক আচরণ সামনে এসেছে সোশাল মিডিয়ায়।

নিউইয়র্ক (New York) পুলিসের একজন মহিলা পুলিসকর্মীর ভিডিও বেশ ভাইরাল হয়েছে। এই ভিডিওতে, তাকে তার একজন সিনিয়র পুলিশ অফিসারের কোলে বসে নাচতে দেখা গেছে। ভিডিওটি একটি বারে তোলা হয়েছে, যেখানে এই পুলিসকর্মীরা পার্টি করতে এসেছিল। ডেইলি মেলের প্রতিবেদনে বলা হয়েছে, চেয়ারে বসে ছিলেন সেই সিনিয়র অফিসার এবং সেই সময় তার কোলে বসেই নাচতে শুরু করেন এক মহিলা পুলিসকর্মী।

আরও পড়ুন: Taliban: সমালোচক তাজিকিস্তানে 'ভুলবশত' ৬ কোটি টাকা পাঠাল তালিবান

ভিডিওতে, নিউ ইয়র্ক সিটির সাউথ ওয়েস্ট ব্রঙ্কসে (West Bronks) ৪৪ প্রিসিনক্টস দলে কর্মরত একজন সিনিয়র অফিসার লেফটেন্যান্ট নিক ম্যাকগ্যারিকে (Lieutenant Nick McGarry) একজন মহিলা পুলিসকর্মীর সঙ্গে দেখা গেছে। এই বছরই বাহিনীতে যোগ দিয়েছেন ওই মহিলা পুলিসকর্মী। অফিসারের পাশাপাশি অন্যান্য মহিলা পুলিস সদস্যদেরও দেখা গেছে মিনি স্কার্ট ও শর্ট টপ পরিহিত অবস্থায়।

এই ঘটনা সামনে আসার পর ওই মহিলা পুলিসকর্মীর বাবার বক্তব্য জানা গেছে। ওই মহিলা পুলিসকর্মীর বাবা বলেছেন, ভিডিওটি সামনে আসার পর তার মেয়ে ভেঙে পড়েছেন। ঊর্ধ্বতন অফিসারের বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছেন তিনি। তিনি আরও বলেছেন, ঊর্ধ্বতন অফিসার নিশ্চয়ই তার মেয়েকে এই কাজ করতে চাপ দিয়েছেন। ওই মহিলা পুলিসকর্মীর বাবা বলেন, ভিডিওটি সামনে আসার পর তার মেয়ে তাকে বলেন, "বাবা, আমি কিছু ভুল করেছি। আমি যা করেছি তার জন্য আমি খুব লজ্জিত। আমি আপনাকে এবং পরিবারকে বিব্রত করেছি।" বাবা জানান, তার মেয়ে এই ঘটনায় হতাশ।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.