Bangladesh: চুরি করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত, ঘটনাস্থলে মৃত চোর

স্থানীয় থানায় খবর দেওয়া হলে পুলিস আসার আগেই মারা যায় ওই ব্যক্তি।

Updated By: Apr 9, 2022, 11:47 AM IST
Bangladesh: চুরি করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত, ঘটনাস্থলে মৃত চোর
প্রতীকী ছবি

সেলিম রেজা, বাংলাদেশ: প্রায় কুড়ি বছর ধরে বাংলাদেশের সিলেট জেলায় নিশ্চিন্তে চুরি করে যাচ্ছিলেন। পুলিশের হাতে ধরা পড়েছেন মাত্র একবার। এবার সিলেট জেলার দক্ষিণ সুরমা এলাকায় চুরি করতে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল চোর বাচ্চু মিয়াঁর। তার বিরুদ্ধে ডাকাতি মামলাও রয়েছে বলে জানিয়েছে বাংলাদেশের সিলেট জেলা পুলিশ।

বাংলাদেশের সিলেট জেলার পুরাতন তেতলী ধরাধর এলাকার একটি বাড়ি থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত বাচ্চুর বাড়ি বাংলাদেশের মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ডেঙ্গা্রবন গ্রামে। জানা গেছে, শনিবার গভীর রাতে ধরাধরপুর এলাকার একটি বাড়িতে চুরির চেষ্টা হয়। ঘরের বাইরের তালা ভেঙে ফেললেও ভেতর দিয়ে তালাবদ্ধ থাকায় ঘরে প্রবেশ করতে পারেননি।
 
পাশের বাড়িতে চুরি করতে গেলে কুকুরের ডাকে জেগে ওঠে বাড়ির লোকজন। গোয়াল ঘরের পাশে কারোর জোরে জোরে শ্বাস-প্রশ্বাসের আওয়াজ পাওয়া যায়। ঘরের লোকজনের ফোন পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে দেখতে পান, কাদামাটি গায়ে লেগে থাকা ব্যক্তি মৃত্যু শয্যায় রয়েছেন।  

আরও পড়ুন: Pakistan: "বিদেশী শক্তি ভারতের বিদেশনীতি নিয়ন্ত্রণ করতে পারে না", ভারতের প্রশংসায় Imran Khan

স্থানীয় চেয়ারম্যান ও ইউপি সদস্যকে খবর দেন তারা। পরে স্থানীয় থানায় খবর দেওয়া হলে পুলিস আসার আগেই মারা যায় ওই ব্যক্তি। পরে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট জেলার ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশের সিলেটের দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল ইসলাম তালুকদার জানান, বাচ্চুর নামে থানায় ডাকাতি মামলা রয়েছে। ওই মামলায় ৪ বছর আগে তাকে গ্রেফতার করে পুলিস। চার মাস আগে ছাড়া পেয়ে তিনি আবারও চুরির সঙ্গে যুক্ত হন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.