পুলিসকে প্রকাশ্য চুমু খেয়ে বেধড়ক মার খেলেন পথচারী

'A kiss to remember'। চুমুর উষ্ণতা কতটা ছিল তা জানেন যিনি চুমু খেলেন আর জানেন যাকে চুমুটা খাওয়ায়া হয়েছে। ঠোঁটে ঠোঁট ব্যারিকেডে কলকাতা হোক চুম্বনের সাক্ষ্মী থেকেছে। কিন্তু চিনে এমন কোনও আন্দোলন বা প্রতিবাদ হচ্ছে না। আর ৫টা সাধারণ দিনের মতই আজকের দিনটাও। চিনে হোলি নিয়েও কোনও মাতামাতি নেই। তবে চিন এখন যে ভিডিও নিয়ে মাতামাতি করছে, তা হল, 'A kiss to remember'। প্রেমিক আর প্রেমিকার প্রেমের পরশ নয়। পুলিসকে পথচারীর চুমু।

Updated By: Mar 24, 2016, 02:34 PM IST
পুলিসকে প্রকাশ্য চুমু খেয়ে বেধড়ক মার খেলেন পথচারী

ওয়েব ডেস্ক: 'A kiss to remember'। চুমুর উষ্ণতা কতটা ছিল তা জানেন যিনি চুমু খেলেন আর জানেন যাকে চুমুটা খাওয়ায়া হয়েছে। ঠোঁটে ঠোঁট ব্যারিকেডে কলকাতা হোক চুম্বনের সাক্ষ্মী থেকেছে। কিন্তু চিনে এমন কোনও আন্দোলন বা প্রতিবাদ হচ্ছে না। আর ৫টা সাধারণ দিনের মতই আজকের দিনটাও। চিনে হোলি নিয়েও কোনও মাতামাতি নেই। তবে চিন এখন যে ভিডিও নিয়ে মাতামাতি করছে, তা হল, 'A kiss to remember'। প্রেমিক আর প্রেমিকার প্রেমের পরশ নয়। পুলিসকে পথচারীর চুমু।

ফুটপাথ দিয়ে হেটে যাচ্ছেন পথচারী। পিছন থেকে পথচারীকে দেখে কিছু একটা বলে পুলিস (ভিডিওতে সেটা শোনা যায়নি)। পথচারী পিছনে তাকিয়ে পুলিসের দিকে এগিয়ে এসে কিছু বলার আগেই সটান চুমু। ক্ষুব্ধ পুলিস কথা না বাড়িয়ে পথচারীর ওপর চড়াও হয়, জোটে বেধড়ক মার।

.