রামজান স্পেশাল এই মন ভাল করা বিজ্ঞাপনটা একবার দেখুন!

ধর্ম এবং ধর্মীয় আচার অনুষ্ঠান যে আসলে মানুষের কল্যাণ করার এবং পাশে দাঁড়ানোর কথা বলে তা আবারও উঠে এল চমত্‍কার এই বিজ্ঞাপনটির মাধ্যমে।

Updated By: Jun 12, 2016, 06:49 PM IST
রামজান স্পেশাল এই মন ভাল করা বিজ্ঞাপনটা একবার দেখুন!

ওয়েব ডেস্ক: ধর্ম এবং ধর্মীয় আচার অনুষ্ঠান যে আসলে মানুষের কল্যাণ করার এবং পাশে দাঁড়ানোর কথা বলে তা আবারও উঠে এল চমত্‍কার এই বিজ্ঞাপনটির মাধ্যমে।

সার্ফেক্সএল পাকিস্তানের এই বিজ্ঞাপনটিতে দেখা যাচ্ছে পবিত্র রামজান মাসে এক মা তাঁর ছোট্ট ছেলেকে নতুন পোশাক পরিয়ে সাজিয়ে দিচ্ছেন। চঞ্চল শিশুটি হটাত্‍ই ঘর থেকে বেরিয়ে বাইরের রামজানের হৈ চৈ-এর মধ্যে বন্ধুদের সঙ্গে মেতে যায়। ঠিক তখনই, ছোট্ট ছেলেটি দেখে যে এক বৃদ্ধ ক্লান্ত শরীরে সিঙ্গারা-জিলিপি বিক্রি করছেন। তিনি এতটাই শ্রান্ত যে খাবারের গাড়িটা পর্যন্ত টানতে পারছেন না ভাল করে। তখনই বাচ্চাটি দৌড়ে যায় এবং নিজের নতুন কুর্তার মধ্যে সিঙ্গারা-জিলিপি নিয়ে সকলের মধ্যে বিক্রি করতে শুরু করে। বৃদ্ধ বিক্রেতাও অবাক হয়ে যান শিশুটির এই সাহায্যে।

আসলে রামজান হল অন্যাকে সাহায্য করা ও দানের উত্‍সব। বিজ্ঞাপনটিতে বলা হয়, অন্যকে সাহায্য করতে গিয়ে যদি পোশাকে রঙ বা তেল কালি লাগে (যেরকম ওই ছোট্ট ছেলেটির লেগেছিল কুর্তাতে করে সিঙ্গারা-জিলিপি বিক্রি করতে গিয়ে), তাহলে তা ভাল দাগ। আর সেই দাগ তোলার জন্য 'সার্ফেক্সএল আছে'।

ভারত ও পাকিস্তান দু'দেশেই বিজ্ঞাপনটি বিপুল জনপ্রিয়তা পেয়েছ। এবার আপনিও দেখে নিন-

 

.