Weird Love Story: ৭৭ বছরের প্রেমিকের প্রেমে হাবুডুবু ২০-র যুবতী, যুগল বিয়েও করবে শিগগিরই

গত দেড় বছর ধরেই একে অপরকে 'ডেট' করছেন ডেভিড ও জো।

Updated By: Dec 5, 2021, 05:34 PM IST
Weird Love Story: ৭৭ বছরের প্রেমিকের প্রেমে হাবুডুবু ২০-র যুবতী, যুগল বিয়েও করবে শিগগিরই

নিজস্ব প্রতিবেদন : কথায় আছে, প্রেমের ফাঁদ পাতা ভুবনজুড়ে। প্রেম শোনে না কোনও বারণ। মানে না কোনও বাধা। সেই প্রবাদকেই যেন মনে করিয়ে দিচ্ছে ডেভিড আর জো-এর গল্প। ৭৭ বছরের বৃদ্ধের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ২০ বছরের যুবতী! আর গোটা দুনিয়ায় ভাইরাল তাঁদের 'আজব গজব' প্রেম কাহিনী।  

২০ বছরের যুবতী জো আদতে মায়ানমারের বাসিন্দা। সেখানকারই এক কলেজের পড়ুয়া জো। ওদিকে ৭৭ বছরের 'প্রেমিক' ডেভিড ইংল্যান্ডে থাকেন। পেশায় জো একজন মিউজিক প্রোডিউসার। দুজনের বয়সের ব্যবধান ৫৭ বছরের। কিন্তু বয়সের পার্থক্য দুজনের মন বিনিময়ের মাঝে বাধা হয়ে দাঁড়াতে পারেনি। একে অন্যের প্রেমে এতটাই মজেছেন যে, কেউ কাউকে ছেড়ে থাকতে পারছেন না। একে অপরের প্রেমে মশগুল সর্বক্ষণ। এমনকি খুব শিগগিরই বিয়েও করতে চলেছেন দুজনে! 

প্রেমিক ডেভিড নিঃসন্তান। জানা যাচ্ছে, একটি ডেটিং সাইটের মাধ্যমেই তাঁদের আলাপ। তারপর থেকে গত দেড় বছর ধরেই একে অপরকে 'ডেট' করছেন ডেভিড ও জো। যদিও সবটাই ভার্চুয়াল, তবে কয়েক হাজার মাইলের পথের দূরত্বেও তাঁদের 'রিলেশনশিপ' আছে বহাল তবিয়তে। ডেটিং সাইটে জো খুঁজছিলেন একজন মেন্টরকে, যে নাকি তাঁর পড়াশোনায় আর্থিক সহায়তা করার পাশাপাশি মানসিকভাবেও সঙ্গ দেবে। সাহচর্য দেবে। অন্যদিকে, 'রোমান্টিক' ডেভিড মাঝেমধ্যেই ডেটিং সাইটে উঁকি-ঝুঁকি দিতেন 'ফ্লার্ট' করতে। আসলে বয়স ৮০-র কোঠায় হলেও ডেভিড অবশ্য নিজেকে বুড়ো বা বয়স্ক ভাবতে ও বলতে নারাজ। তাঁর কথায়, তিনি নিজেকে সবসময় 'যুবক'-ই ভাবেন।

এভাবেই অসমবয়সী এই যুগলের আলাপ পরিচয়। তারপর বন্ধুত্ব ও প্রেম। দুজনকে দুজনকে বলেন 'সবচেয়ে কাছের বন্ধু'। একে অপরকে মানেন 'জীবনসাথী' হিসেবে। এমনকি ২০ বছরের তরুণী জো এও জানিয়েছেন যে, তাঁরা দুজনেই খুব শিগগিরই বিয়ে করবেন। কোভিড পরিস্থিতিতে এখন তিনি ব্রিটেন যেতে পারছেন না ঠিকই। তবে তাঁর পাসপোর্ট হয়ে গেলেই, তিনি ৫৭ বছরের বড় প্রেমিক ডেভিডের সঙ্গে দেখা করতে ব্রিটেন যাবেন।

আরও পড়ুন, বয়স তো সংখ্যা মাত্র! ৫২ বছরে ১২ নম্বর বিয়ে করছেন এই মহিলা

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.