সৌদি আরবে বিস্ফোরণে ১২ জন পাকিস্তানি ও ৭ জন সৌদি গ্রেফতার

সৌদি আরবে বিস্ফোরণ হামলায় ১২ জন পাকিস্তানি এবং ৭ জন সৌদিকে গ্রেফতার করা হয়েছে। গত সোমবার আমেরিকার স্বাধীনতা দিবসেই সৌদি আরবের জেড্ডার রেড সি শহরে মার্কিন দূতাবাসের কাছে বিস্ফোরণ হয়। হাই সিকিউরিটি জোনে প্রবেশ করার পরই গাড়ির মধ্যেই বিস্ফোরণ ঘটে। তাতেই মৃত্যু হয় ওই জঙ্গির। জখম হন আরও দুই নিরাপত্তারক্ষী। হামলা হয় মেদিনাতেও। সৌদি আরবের তরফে জানানো হয়েছে, ২৬ বছর বয়সী যে জঙ্গি হামলা চালায় সে সৌদি আরবের বাসিন্দা।

Updated By: Jul 8, 2016, 10:30 AM IST
সৌদি আরবে বিস্ফোরণে ১২ জন পাকিস্তানি ও ৭ জন সৌদি গ্রেফতার

ওয়েব ডেস্ক: সৌদি আরবে বিস্ফোরণ হামলায় ১২ জন পাকিস্তানি এবং ৭ জন সৌদিকে গ্রেফতার করা হয়েছে। গত সোমবার আমেরিকার স্বাধীনতা দিবসেই সৌদি আরবের জেড্ডার রেড সি শহরে মার্কিন দূতাবাসের কাছে বিস্ফোরণ হয়। হাই সিকিউরিটি জোনে প্রবেশ করার পরই গাড়ির মধ্যেই বিস্ফোরণ ঘটে। তাতেই মৃত্যু হয় ওই জঙ্গির। জখম হন আরও দুই নিরাপত্তারক্ষী। হামলা হয় মেদিনাতেও। সৌদি আরবের তরফে জানানো হয়েছে, ২৬ বছর বয়সী যে জঙ্গি হামলা চালায় সে সৌদি আরবের বাসিন্দা।

প্রসঙ্গত, বিস্ফোরণের পরই ঘটনাস্থল ঘিরে ফেলে বিশাল পুলিস বাহিনী। এলাকার সব রাস্তা বন্ধ করে শুরু হয় তল্লাসি। কোনও জঙ্গি সংগঠন এখনও এই হামলার দায় স্বীকার করেনি।

.