প্যারিসের পর সন্ত্রাসবাদের নিশানায় ক্যালিফোর্নিয়া

প্যারিসের পর সন্ত্রাসবাদের নিশানায় ক্যালিফোর্নিয়া। সান বার্নাডিনোয় বন্দুকবাজের তাণ্ডবে হত অন্তত চোদ্দজন। আহত কমপক্ষে কুড়িজন। ওয়াটারম্যান অ্যাবেতে প্রতিবন্ধীদের জন্য তৈরি একটি সংস্থায় বেপরোয়া গুলি চালায় বন্দুকবাজ। কাছেই পুলিসের একটি প্রশিক্ষণ চলছিল। তড়িঘড়ি অ্যাকশনে নেমে পড়ে পুলিস। তবে হতাহত আটকানো যায়নি। সান বার্নাডিনোর শেরিফের দফতর থেকে খবর পাওয়া গিয়েছে, অন্ততপক্ষে তিনজন বন্দুকবাজ এই কাজটি করেছে।

Updated By: Dec 3, 2015, 09:34 AM IST
প্যারিসের পর সন্ত্রাসবাদের নিশানায় ক্যালিফোর্নিয়া

ওয়েব ডেস্ক: প্যারিসের পর সন্ত্রাসবাদের নিশানায় ক্যালিফোর্নিয়া। সান বার্নাডিনোয় বন্দুকবাজের তাণ্ডবে হত অন্তত চোদ্দজন। আহত কমপক্ষে কুড়িজন। ওয়াটারম্যান অ্যাবেতে প্রতিবন্ধীদের জন্য তৈরি একটি সংস্থায় বেপরোয়া গুলি চালায় বন্দুকবাজ। কাছেই পুলিসের একটি প্রশিক্ষণ চলছিল। তড়িঘড়ি অ্যাকশনে নেমে পড়ে পুলিস। তবে হতাহত আটকানো যায়নি। সান বার্নাডিনোর শেরিফের দফতর থেকে খবর পাওয়া গিয়েছে, অন্ততপক্ষে তিনজন বন্দুকবাজ এই কাজটি করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, একটি কালো এসইউভি থেকে নেমে আসে তিন বন্দুকবাজ। তাদের হাতে ছিল লম্বা রাইফেল। তবে পুলিসের অনুমান, এ কে ফর্টিসেভেন ধরনের অস্ত্র ছিল আততায়ীদের কাছে। শুধু তাই নয়, তাদের কাছে ছিল স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্রও। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিন আততায়ীর খোঁজে তল্লাসি চলছে।

.