১২ বছরের কিশোরী নিজের আত্মহত্যার লাইভ ভিডিও করল!

ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও। এবার আত্মহত্যার লাইভ ভিডিও। তাও আবার ১২ বছরের এক কিশোরীর। গোটা বিশ্ব এখন এই ভিডিওটি নিয়েই তোলপাড়।

Updated By: Jan 13, 2017, 04:35 PM IST
১২ বছরের কিশোরী নিজের আত্মহত্যার লাইভ ভিডিও করল!
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও। এবার আত্মহত্যার লাইভ ভিডিও। তাও আবার ১২ বছরের এক কিশোরীর। গোটা বিশ্ব এখন এই ভিডিওটি নিয়েই তোলপাড়।

উত্তর জর্জিয়ার সেডারটাউনের ঘটনা। গত ৩০ ডিসেম্বর ১২ বছরের ওই কিশোরী নিজেকে শেষ করে দেওয়ার কথা ভাবে। আর সেই ঘটনাটির একটি লাইভ স্ট্রিমিংও করে। ৪০ মিনিটের ওই ভিডিওটিতে ঐ কিশোরী একটি গাছে ফাঁস দিয়ে আত্মহত্যা করছে, দেখা যায় এমনটাই। এমনকী আত্মহত্যার আগে ক্যামেরার সামনে দাঁড়িয়ে নিজের পরিবারের সদস্য ও বন্ধুদের বিদায় জানান ওই কিশোরী। কান্না ভেজা গলায় সে গোটা ঘটনার জন্য দুঃখ প্রকাশও করেন। পরিবারেরই এক সদস্য তাকে যৌন নিগ্রহ করেছে বলেও দাবি করে কিশোরী। তবে তার জেরেই এই আত্মহত্যা কিনা তা এখনও পরিষ্কার হয়নি। 

আত্মহত্যার পরই ভিডিওটির বিষয়ে জানাজানি হওয়ায় তার ফেসবুক প্রফাইল থেকে তা মুছে ফেলা হয়। কিন্তু, ততদিনে একধিক সোশ্যাল মিডিয়াতে তা বেরিয়ে যায়। ভিডিওটি বিভিন্ন সোশ্যাল সাইট থেকে সরিয়ে নেওয়ার জন্যও পুলিসের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

 

.