Skydivers Over Sixty: বিমান থেকে ১০৭ জন বৃদ্ধ-বৃদ্ধার ঝাঁপ, এরপর...

দেখুন সেই ঘটনার ভিডিও

Updated By: Apr 12, 2022, 04:58 PM IST
Skydivers Over Sixty: বিমান থেকে ১০৭ জন বৃদ্ধ-বৃদ্ধার ঝাঁপ, এরপর...

নিজস্ব প্রতিবেদন: অ্য়াডভেঞ্চার স্পোর্টস (Adventure Sports) করতে অনেকেই ভালবাসেন। তবে ৬০ বছর বয়সে পৌঁছে, স্কাই ডাইভিংয়ের (skydiving) মতো অ্য়াডভেঞ্চার স্পোর্টসে (Adventure Sports) অংশ নেওয়ার সাহস কতজন দেখাতে পারবেন, তা অবশ্যই তর্কের বিষয়। কেই কেউ এই কাজকে অসম্ভব বলে ভাবলেও, তা সত্যি করেছেন ১০৭ জন বৃদ্ধ-বৃদ্ধা।

বিশ্ব রেকর্ড তৈরি লক্ষ্য নিয়ে, ক্যালিফোর্নিয়ায় স্কাই ডাইভিংয়ে (skydiving) অংশগ্রহণ করলেন  ১০৭ জন বৃদ্ধ-বৃদ্ধা। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁদের সেই কীর্তি। 

Skydivers Over Sixty (SOS) গ্রুপের সদস্য বছর ৭৫-এর ফ্রেডরিক বলেন, "আমাদের বয়স ৬০ হয়ে গিয়েছে। তারমানে এই নয় যে আমরা ঘরে বসে থাকব এবং এই ধরনের অ্য়াডভেঞ্চার স্পোর্টসে অংশ নিতে পারব না। আমি স্কুবা ডাইভ করি, স্কিতেও অংশ নিই।"

যদিও শেষ পর্যন্ত বিশ্ব রেকর্ডের কাছাকাছি গিয়েও, তা গড়তে ব্যর্থ হয়েছেন এই ষাটোর্ধ্ব ব্যক্তিরা। খারাপ আবহাওয়ার জন্য তাঁদের ব্যর্থ হতে হয়। কিন্তু তাঁদের সাহসকে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরা। 

আরও পড়ুন: Pakistan: পাকিস্তানে রাজনৈতিক পরিবর্তনের কোনও প্রভাব পড়বে না চিন-পাক সম্পর্কে

আরও পড়ুন: Extra Marital Affairs in Bangladesh: ১৪ বছর বিদেশে স্বামী, সুযোগে মামাতো ভাইকে 'বিয়ে'; কোটি টাকা নিয়ে 'ধাঁ' গৃহবধূ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.